নায়িকা ইরিন কোথায়, জানতে চায় শিল্পী সমিতি

২৬০ জন শিল্পীর তালিকা চূড়ান্ত করে তাদের উপস্থিতিতে গত ২৮ ও ২৯ ফেব্রুয়ারি শিল্পী সমিতির সদস্য যাচাই বাছাই করা হয়। তাদের মধ্যে নায়িকা মৌসুমীর ছোট বোন ইরিন জামানকেও তলব করা হয়েছিল। এফডিসিতে গুঞ্জন চলছে, ইরিনকে সদস্য পদ থেকে বাদ দেওয়া হয়েছে।

কিন্তু সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান জানান, নায়িকা ইরিন জামানের বর্তমান অবস্থান জানতে চেয়ে শিল্পী সমিতি তাকে চিঠি দিয়েছে মাত্র।

জায়েদ খান আরো বলেন, ‘আমাদের সমিতির কোন শিল্পী কোথায় আছেন তা আমরা জানি। সমিতির বিভিন্ন বিষয়ে তাদের আমরা জানাতে পারি। কোনো সমস্যা হলে তাদের পাশে দাঁড়াই। এমনকি কোনো শিল্পী অসুস্থ হলে অন্য শিল্পীদের তাদের পাশে দাঁড়াতে বলি। প্রায় সব শিল্পীরই স্থায়ী ঠিকানা আমাদের কাছে আছে। কিন্তু নায়িকা ইরিন জামানের কোনো ঠিকানা আমাদের কাছে নেই। যে কারণে উনার অবস্থান জানতে আমরা চিঠি পাঠিয়েছি তাকে।

নায়ক জায়েদ আরো বলেন, আমরা এরই মধ্যে শিল্পী সমিতির ওয়েব সাইট করছি। সেখানে শিল্পীদের ছবিসহ পরিচয় থাকবে। যে কারণে শিল্পীদের অবস্থান জানাটা আমাদের জন্য জরুরি। চলচ্চিত্র শিল্পীর নাম ভাংগিয়ে অনেকেই অনেক খারাপ কাজের সাথে যুক্ত হচ্ছেন। সেই কারণেই আমরা ওয়েব সাইট করছি। কে চলচ্চিত্র শিল্পী তা আমাদের ওয়েব সাইট দেখলেই জানতে পারবেন।

শিল্পী সমিতিতে বর্তমানে ৬২৪ জন পূর্ণ সদস্য রয়েছেন। তাদের মধ্যে ২৬০ জন সদস্যকে সমিতিতে তলব করে যাচাই বাছাই করা হয়েছে। তবে তাদের বিষয়ে কি সিদ্ধান্ত নেয়া হয়েছে তা এখনও জানা যায়নি।