আজ প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। খেলা শুরু হবে যখন যে চ্যানেলে?

প্রথমবারের মতো দেশের বাইরে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলতে ভারতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।তিন ম্যাচের টি -টোয়েন্টি সিরিজ শুরু হবে আগামী ৩ জুন। আর বাকি দুটি ম্যাচ হবে ৫ এবং ৭ জুন। এর আগে আজ বাংলাদেশে  এক প্রস্তুতি ম্যাচ খেলবে আফগানিস্তানের বিপক্ষে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮ বেজে ৩০ মিনিটে। তবে আজকের ম্যাচ দেখা যাবে না কোন টিভি চ্যানেলে।

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদুল্লাহ রিয়াদ (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু এবং মেহেদী হাসান মিরাজ।

আফগান দল: আসগার স্টানিকজাই (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), নাজিবউল্লাহ তারাকাই, ওসমান গনি, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ শেনওয়ারি, শফিকুল্লাহ শাফাক, দারবিশ রাসুল, করিম জানাত, মোহাম্মদ নবী, গুলবাদিন নায়েব, রাশিদ খান, শরফুদ্দিন আশরাফ, মুজিব উর রহমান, শাপুর জাদরান ও আফতাব আলম।