তাহলে এই একটি কারণে আজকের ওয়েস্ট ইন্ডিজ-বিশ্ব একাদশ ম্যাচ হচ্ছে না!

আজ ৩১ মে লর্ডসে বিশ্ব একাদশের বিপক্ষে একটি আন্তর্জাতিক মর্যাদা সম্পন্ন চ্যারিটি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এই চ্যারিটি ম্যাচটি আয়োজন করছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি)। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টায়। যা সারাসরি সম্পচার করবে স্কাই স্পোর্টস।

বিশ্ব একাদশের নেতৃত্ব দিবেন পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদি। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ দলের নেতৃত্ব দিবেন কার্লোস ব্রাফেট। এছাড়াও বিশ্ব একাদশের হয়ে খেলবেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল।কিন্তু এই ম্যাচটিতে মাঠে নামা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। কারণ আবহাওয়ার পুর্বাভাস বলছে ম্যাচ শুরুর সময়ে বজ্রপাতসহ ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে লর্ডসে।তখন তাপমাত্রা নেমে আসবে ৬ ডিগ্রি সেলসিয়াসে এবং শুরু হবে ভারী বর্ষণ।

এরপর ১ ঘন্টা পর পরিস্থিতি শান্ত হবে বলেই জানিয়েছে আবহাওয়ার পুর্ভাবাস। আর এমনটি হলে হয়তো ১ ঘন্টা পিছিয়ে রাত ১২টায় শুরু হবে তামিমদের ম্যাচ। আর যদি অনবরত বৃষ্টি হতেই থাকে তাহলে এই একটি কারণে আজকের ওয়েস্ট ইন্ডিজ-বিশ্ব একাদশ ম্যাচ হচ্ছে না!

বিশ্ব একাদশ: শহীদ আফ্রিদি (অধিনায়ক), স্যাম বিলিংস, স্যাম কারান, তামিম ইকবাল, টাইমাল মিলস, দিনেশ কার্তিক, রশিদ খান, সন্দীপ লামিচান, মিচেল ম্যাক্লেনাঘান, শোয়েব মালিক, থিসারা পেরেরা, লুক রনকি ও আদিল রশিদ।

ওয়েস্ট ইন্ডিজ: কার্লস ব্রাফেট, স্যামিউল বাদ্রি, রায়াদ এমরিত, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলস, কেসরিক উইলিয়ামস।