ব্রেকিং নিউজ-আরও অসুস্থ হয়ে গেছেন খালেদা

কারাগারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অারও অসুস্থ হয়ে পড়েছেন বলে দাবি করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অালমগীর। তিনি বলেছেন, খালেদা জিয়া প্রতি রাতে জ্বরে অাক্রান্ত হচ্ছেন, হাঁটুর ব্যথায় হাঁটতে পারছেন না। তিনি আরও অসুস্থ হয়েপড়েছেন।খালেদার স্বজনদের বরাত দিয়ে নয়াপল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ফখরুল এ কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, তার (খালেদা জিয়ার) পরিবারের সদস্যরা তাকে দেখতে গিয়েছিলেন। তারা এসে বলেছেন, তিনি হাঁটতে পারছেন না। তার বাম হাত খুব ক্ষতিগ্রস্ত। নিউরো সমস্যা আগের চেয়ে অনেকগুণ বেড়ে গেছে। হাঁটু প্রতিস্থাপন করা হয়েছিল। চোখে অপারেশন হয়েছে। (কারাগারের) বাইরে যখন ছিলেন তখন এসব নিয়মিত চিকিৎসা হতো। কারাগারে থাকার কারণে তিনি ব্যক্তিগত চিকিৎসা থেকে দীর্ঘদিন বঞ্চিত। এছাড়া তাকে চিকিৎসকেরা প্রেসক্রাইব করেছেন, ফিজিওথেরাপি দেওয়ার জন্য, তা-ও দেওয়া হয়নি।

‘আমরা অনেকবার বলেছি তাকে কারাগারের বাইরে ইউনাইটেড হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়ার জন্য। আমাদের আবেদন কারা কর্তৃপক্ষ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠিয়েছিল, স্বরাষ্ট্র মন্ত্রণালয় তা প্রধানমন্ত্রীর দফতরে পাঠিয়েছে। সেখানে প্রধানমন্ত্রী এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত দেননি। প্রধানমন্ত্রীর কাছে খালেদা জিয়ার চিকিৎসার জন্য দেশ-বিদেশ থেকে অনেক অনুরোধ এলেও তিনি এখন পর্যন্ত কিছুই করেননি।’ফখরুল কাল বিলম্ব না করে খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে (ইউনাইটেড) স্থানান্তরিত করে তার সুচিকিৎসার ব্যবস্থা করারও দাবি জানান।