লর্ডসে আজ মাঠে নামবেন তামিম ইকবাল, দেখে নিন বিশ্ব একাদশ স্কোয়াড

আজ লর্ডসে একটি টি-টোয়েন্টি প্রীতিম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামবে তামিম ইকবালের বিশ্ব একাদশ। আর এই ম্যাচে বিশ্ব একাদশের হয়ে অধিনায়কের দায়িত্ব পালন করবেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ১১ টায়। লর্ডসে আজ মাঠে নামবেন তামিম ইকবাল।

গত বছর ঘূর্ণিঝড় ‘ইরমার’ ও ‘মারিয়ার’ আঘাতে ক্যারিবিয়ান অঞ্চলে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়। তাদের সাহায্য করার জন্যই এই প্রীতি ম্যাচটির আয়োজন করে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।বিশ্ব একাদশে বাংলাদেশ থেকে ডাক পেয়েছেন সাকিব আল হাসান এবং তামিম ইকবাল। তবে কয়েকদিন আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজেকে এই ম্যাচ থেকে সরিয়ে নিয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব। কিন্তু তবে বিশ্ব একাদশে বাংলাদেশের হয়ে আজ প্রতিনিধিত্ব করবেন টাইগার ওপেনার তামিম ইকবাল।

বিশ্ব একাদশ স্কোয়াড :শহীদ আফ্রিদি (পাকিস্তান), তামিম ইকবাল (বাংলাদেশ), মিশেল ম্যাকগ্লাশান (নিউজিল্যান্ড), দীনেশ কার্ত্তিক (ভারত), থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), লুক রঙ্কি (নিউজিল্যান্ড), শোয়েব মালিক (পাকিস্তান), সন্দিপ লামিচান (নেপাল), আদিল রশিদ (ইংল্যান্ড), মোহাম্মদ শামি (ভারত), স্যাম বিলিংস (ইংল্যান্ড), স্যাম কুরান (ইংল্যান্ড), রশিদ খান (আফগানিস্তান), টাইমাল মিলস (ইংল্যান্ড)।

ওয়েস্ট ইন্ডিজ একাদশঃ কার্লস ব্র্যাথওয়েট, সামিউল বাদ্রি, রায়াদ এমরিত, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, এভিন লুইস, আশলে নার্স, কেমো পাওল, রভমান, পাওয়েল, দীনেশ রামদিন, আন্দ্রে রাসেল, মারলন সামুয়েলস, কেসরিক উইলিয়ামস।-এমটিনিউজ২৪.কম