ঐশ্বর্য-অভিষেকের ফ্ল্যাট সাজানোর কাজ করছেন শাহরুখ পত্নী!

তারকা দম্পতি ঐশ্বরিয়া-অভিষেক নতুন ফ্ল্যাট কিনেছেন এ খবর পুরোনো। নতুন খবর হচ্ছে শিগগিরই এই ফ্ল্যাটে উঠতে যাচ্ছেন তারা। ফ্ল্যাট সাজানোর কাজ নাকি করছেন শাহরুখ পত্নী গৌরী!

বর্তমানে অভিষেক ও ঐশ্বরিয়া মেয়েকে নিয়ে মুম্বাইয়ের জুহু এলাকায় মা-বাবার সঙ্গেই থাকেন। অমিতাভ বচ্চনের সেই বাড়ির নাম ‘জলসা’। তবে মুম্বাইয়ের বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে অভিষেক ও ঐশ্বরিয়া ২০১৫ সালে নিজেদের একটি ফ্ল্যাটটি কেনেন। ফ্ল্যাটের দাম ২১ কোটি রুপি।

তার আয়তন সাড়ে পাঁচ হাজার বর্গফুট। এখন তাঁরা এর অন্দর সজ্জার কাজ করাচ্ছেন। এ বছরের শুরুর দিকে শাহরুখ খানের স্ত্রী ও ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের নতুন অফিস থেকেও তাঁরা ঘুরে এসেছেন। ধারণা করা হচ্ছে, গৌরীকেই তাঁরা নতুন ফ্ল্যাট সাজানোর দায়িত্ব দিয়েছেন।

মজার বিষয় হলো, এখানে তাঁরা প্রতিবেশী হিসেবে পেয়েছেন আরেক বলিউড তারকা সোনম কাপুরকে। বান্দ্রার এই ফ্ল্যাট ছাড়াও মুম্বাইয়ের জুহুতে বচ্চনদের বড় দুটি বাংলো আছে। ‘জলসা’ ও ‘প্রতীক্ষা’ নামের বাংলো দুটি বচ্চনদের পুরোনো সম্পত্তি। এ ছাড়া তাঁরা দুবাই ও মুম্বাইয়ের ওরলি এলাকায় আরও দুটি বিলাসবহুল ফ্ল্যাটের মালিক।

প্রসঙ্গত, অভিষেক বচ্চন ২০০৩ সালে ‘কুচ না কহো’ ছবিতে কাজ করার সময় সহশিল্পী ঐশ্বরিয়া রাইয়ের প্রেমে পড়েন। কিন্তু প্রেমের কথা প্রকাশ না করে মনেই পুষে রাখেন জুনিয়র বচ্চন। এরপর ২০০৭ সালে ‘গুরু’ ছবিতে আবার তাঁরা জুটি হন।

নিউইয়র্কে সেই সিনেমার শুটিং করার সময় এক রাতে হোটেলের বারান্দার দাঁড়িয়ে অভিষেক ভাবছিলেন, ‘ঐশ্বরিয়ার সঙ্গে যদি ঘর বাঁধতে পারতাম, তাহলে কতই না ভালো হতো।’
এরপর অবশ্য বেশি দিন মনের কথা গোপন রাখতে হয়নি অভিষেককে।

নিউইয়র্কে ‘গুরু’ছবির উদ্বোধনী প্রদর্শনীর সময় সেই হোটেলের বারান্দাতেই ঐশ্বরিয়াকে নিয়ে যান অভিষেক এবং সেখানেই তিনি তাঁকে বিয়ের প্রস্তাব দেন। একই বছর পর বিয়ের পিঁড়িতে বসেন তাঁরা। তাঁদের সংসারে একমাত্র সন্তান আরাধ্য বচ্চন। তার বয়স এখন সাড়ে ছয় বছর।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া।