বলিউডের আসল ‘ক্যুইন’ আলিয়া, উক্তি কঙ্গনা রানাউতের

সিনেমা ছাড়া যতবারই তিনি সংবাদের শিরোনামে উঠে এসেছেন, বিতর্কের সূত্রপাত হয়েছে। তবে এবারে কঙ্গনা রানাউত বেশ ভাল মুডে রয়েছে। আর তাঁর এই ভুল মুডের কারণ আলিয়া ভাট। কারণ সম্প্রতি আলিয়ার ‘রাজি’ দেখেছেন কঙ্গনা। আর ছবি দেখে আপ্লুত নায়িকা। পরিচালক মেঘনা গুলজার ও আলিয়ার প্রশংসায় পঞ্চমুখ তিনি। বলিউডের আসল ‘ক্যুইন’ আলিয়াই। একথা সগর্বে ঘোষণা করলেন নায়িকা।

দেশাত্মবোধের অন্য অর্থ বুঝিয়েছেন পরিচালক মেঘনা গুলজার। জানিয়েছেন, সেই সব হিরোদের কথা, যাঁরা দেশের জন্য কেবল প্রাণ নয় তার চেয়ে আরও বেশ কিছু উৎসর্গ করে। অথচ তাঁদের কথা দেশবাসী জানতেও পারে না। সেহমতের চরিত্রে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন আলিয়া।

ব্যবসার নিরিখে ছবিটি সম্প্রতি ১০০ কোটি টাকার ক্লাবেও ঢুকে পড়েছে। এতদিনে ছবিটি দেখলেন কঙ্গনা। আর আলিয়ার অভিনয় দেখে মুগ্ধ তিনি। এতটাই যে আলিয়াকেই বলিউডের ‘ক্যুইন’ আখ্যা দিলেন। জানালেন, আলিয়ার জগতেই তাঁরা বাস করছেন।

ছবির ট্রায়ালের সময়ই পরিচালক মেঘনা ও নায়িকা আলিয়া কঙ্গনাকে রাজি দেখার আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সে সময় ‘মণিকার্ণিকা’র শুটিংয়ে ব্যস্ত ছিলেন নায়িকা। পাশাপাশি হিমাচল প্রদেশে নিজের বাড়িও তৈরি করছিলেন। তাই তখন সিনেমা দেখে উঠতে পারেননি। তবে সময় পেয়েই আলিয়ার ছবি দেখেছেন তিনি। আর খুব শিগগিরিই আলিয়াকে একটি বার্তাও লিখে পাঠাবেন বলে জানিয়েছেন কঙ্গনা।

প্রসঙ্গত, বলিউডের তথাকথিত উচ্চশ্রেণির সঙ্গে বরাবরই মনোমালিন্য রয়েছে নায়িকার। নেপোটিজম নিয়ে নিয়ে করণ জোহরকেও একহাত নিয়েছিলেন। কিন্তু ভাট-কন্যার অভিনয়ে মুগ্ধ অভিনেত্রী। তাই প্রশংসা করতেও কার্পণ্য করলেন না।

সূত্রঃ সংবাদ প্রতিদিন