পুলিশ ছাড়া রাস্তায় এক ঘন্টাও টিকতে পারবেন না

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফাহিমা নাসরিন মুন্নি আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেছেন, পুলিশ ছাড়া রাস্তায় এসে দেখেন এক ঘন্টাও টিকতে পারবেন না।বেসরকারী টেলিভিশন চ্যানেল আই এর তৃতীয় মাত্রার অনুষ্ঠানে তিনি একথা বলেন।ফাহিমা নাসরিন মুন্নি বলেন, দেশে পাখির মতো গুলি করে মানুষ মেরে ফেলা হচ্ছে।

এদেশে কী আইনের শাসন আছে? পুলিশের হাতেই সব ক্ষমতা। পুলিশের উপর ভর করেই ক্ষমাতয় টিকে অাছে আওয়ামী লীগ।তিনি আরো বলেন, আওয়ামী লীগ আজকে ক্ষমতায় আছে, কালকে তো থাকবে না। আওয়ামী লীগ মনে তারা আজীবন ক্ষমতায় থাকবে।

মাদক অভিযান নিয়ে মুন্নি বলেন, আওয়ামী লীগ ক্ষমতাসীনরা একটা রাজনৈতিক উদ্দেশ্য ও একটা মাস্টার মাইড মাদকবিরোধী অভিযানের নামে বিএনপির নেতা কর্মীকে নির্বিচারে হত্যা করবে। আমরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী শুধু ক্ষমতাসীনদের স্বার্থ রক্ষার জন্য কাজ করছে।

রাস্তার পাগলী মা হয়েছেন বাবা হয়নি কেউ, অনেকে এমপি হয়েছেন ভোট দেয়নি কেউ — কাদের সিদ্দিকী

বঙ্গবীর কাদের সিদ্দিকী এ কথা বলেন- রাস্তার পাগলী যেমন মা হয়েছেন বাবা হয়নি কেউ; তেমনই এদেশে অনেকেই এমপি হয়েছেন কিন্তু ভোট দেয়নি কেউ। তিনি বলেন, ভোটবিহিন নির্বাচন আমরা চাই না। চুরি বিষয়ে তিনি বলেন, যদি দেখতাম হলমার্ক ও শেয়ার বাজার চোরদের বিচার হয়েছে তবে খালেদার বিচার মেনে নিতাম। এই দুই জায়গায় দুইশ কোটি থেকে প্রায় চার হাজার কোটি টাকা চুরি হয়েছে।কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি মুক্তিযুদ্ধের কিংবদন্তি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীর উত্তম ময়মনসিংহের ফুলপুর উপজেলায় এক জনসভায় এ কথা বলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া দুই কোটি টাকা চুরি করেছেন একথা দেশের কেউ বিশ্বাস করবে না। তিনি আরও বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে থানায় মামলা নিবে না আর বিএনপির বিরুদ্ধে হলে চেইচ্যা ফেলাবে। এগুলো চলবে না।তিনি বলেন, পাকিস্তান থেকে হয়েছে নারীস্থান। প্রধানমন্ত্রী নারী, বিরোধী দলীয় নেত্রী নারী, এরশাদও যেন একটা নারী। খালি নারী, শাড়ি আর চুরি। যারা এসব থেকে মুক্তি চান তারা গামছা ধরেন। না চাইলে শাড়ি চুরিতে থাকেন। তিনি আরও বলেন, শক্ত করে গামছা ধরলে এত চুরি হতো না। পাহারা দিতে পারতাম।

১৪ মার্চ ২০১৮ বুধবার বেলা ডোবার পূর্ব মহুর্তে ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের কাইচাপুর সিনিয়র আলিম মাদরাসা মাঠে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় বঙ্গবীর কাদের সিদ্দিকী আরও বলেন, শেখ হাসিনা বলে খালেদা জিয়া চোর আবার খালেদা জিয়া বলে শেখ হাসিনা চোর। তাহলে আমরা কি চোরের দেশে বাস করি?বক্তব্যে তিনি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর কঠোর সমালোচনা করেন। তিনি বলেন, রাস্তার পাগলী যেমন মা হয়েছেন বাবা হয়নি কেউ; তেমনই এদেশে এমপি হয়েছেন অনেকে কিন্তু ভোট দেয়নি কেউ। ভোটবিহিন নির্বাচনের তীব্র সমালোচনা করে তিনি একটি অবাধ, সুষ্ঠু ও সকলের অংশগ্রহণমূলক নির্বাচন দাবী করেন।
Amardesh247.com