সোজা আঙুলে ঘি উঠবে না, সংগ্রামে ঝাঁপিয়ে পড়ুন

শেখ হাসিনার অধীনে কোনো জাতীয় নির্বাচন হতে পারে না, হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন। তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন হবে নির্বাচনকালীন নির্দলীয় সহায়ক সরকারের অধীনে। ‘সোজা আঙুলে ঘি উঠবে না’ মনে করে এ দাবি আদায়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আগামীদিনের আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান তিনি।বুধবার বরিশাল নগরীতে মহানগর শাখা বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।খন্দকার মোশাররফ বলেন, বিএনপি আগামী বরিশাল সিটি নির্বাচনে অংশগ্রহণ করবে এবং জনপ্রিয়তার ভিত্তিতেই দলীয় মেয়র প্রার্থী মনোনয়ন দেয়া হবে।

তিনি বলেন, শেখ হাসিনা একজন ক্ষমতালোভী। তার অধীনে লেভেল প্লেয়িং ফিল্ড হয় না। তাই জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য সংসদ ভেঙে দিয়ে নির্বাচনকালীন সময়ের জন্য সেনাবাহিনীকে বিশেষ ক্ষমতা দিয়ে মাঠে নামাতে হবে।

বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ারের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহসাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, সিটি মেয়র আহসান হাবিব কামাল, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া প্রমুখ।

মানবকণ্ঠ