ফাইনালে হেরেও সাকিবদের প্রসংশা করে যা বললেন উইলিয়ামসন

পুরো টুর্নামেন্টে দুর্দান্ত খেলেও শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হতে পারলো না সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ। মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে হায়দরাবাদকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে তৃতীয়বারেরমত আইপিএল চ্যাম্পিয়ন হলো চেন্নাই সুপার কিংস।

ম্যাচ হেরে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে উইলিয়ামসন বলেন, আমরা ভেবেছিলাম এটা আমাদের জন্য লড়াই করার মত স্কোর। শুরুতে আমরা ভাল শুরু করলেও শেন ওয়াটসনের দুর্দান্ত ব্যাটিং আমাদের জন্য কাজ কঠিন করে দেয়। শেন ওয়াটসনকে তাই কুর্নিশ করতেই হবে।

হেরে আসলেই খারাপ লাগছে, কারণ আমরা পুরো টুর্নামেন্টে দারুণ খেলেছি , কিন্তু আজকে হেরে চ্যাম্পিয়ন হতে পারলাম না। আমরা এই খেলায় ও লড়াই করেছই। আমাদের লজ্জা পাওয়ার কিছু নেই আমরা লড়াই করেছই আমাদের সাধ্য মত।

উইলিয়ামসন আরো বলেন, ফাইনালে উঠাটাও অনেক কৃতিত্বের জন্য আমি আমার দলের সবাইকে সাধুবাদ জানাতে চাই, আমাকে অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছিল, আমি যথাসাধ্য চেষ্টা করেছি। সবশেষে আমি চেন্নাই সুপার কিংসকে অভিনন্দন জানাই।

গতকাল রাতে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রোববারের ফাইনালে ৮ উইকেটে জেতে চেন্নাই। আইপিএলে এটি তাদের তৃতীয় শিরোপা। হায়দরাবাদের দেওয়া ১৭৯ রানের লক্ষ্য ৯ বল হাতে রেখে পেরিয়ে যায় মহেন্দ্র সিং ধোনির দল। চলতি আসরে এনিয়ে চারবার সাকিবদের হারাল তারা।