আজকের ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হলেন যে ক্রিকেটার?

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পর্দা নামবে আজ ২৭ মে। চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দ্রাবাদের ফাইনাল ম্যাচটি দিয়েই আজ পর্দা নামবে আইপিএলের। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় মুখোমুখি হবে এই দুই দল। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান।

টসে হেরে ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৭৮ রান সংগ্রহ করে সাকিবের হায়দ্রাবাদ। সেই সাথে চেন্নাইকে ১৭৯ রানের বিশাল টার্গেট দিলো সাকিবের হায়দ্রাবাদ। অপরাজিত ছিলেন কার্লোস ব্র্যাথওয়েট = ৮ বলে ১৫ রান ও ইউসুফ পাঠান = ২৫ বলে ৪৫ রান।

১৭৯ রানের বিশাল টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভার খেলেই ১৮১ রান সংগ্রহ করে চেন্নাই। সেই সাথে সাকিবের হায়দ্রাবাদের বিপক্ষে ৮ উইকেটের বিশাল জয় নিয়ে এবারের চ্যাম্পিয়ন চেন্নাই। সেই সাথে ৫৭ বলে ১১৭ রান করে চেন্নাইয়ের জয়ের নায়ক ও আজকের ম্যান অব দ্যা ম্যাচ হলেন শেন ওয়াটশন।

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চেন্নাইয়ের অধিনায়ক ধোনি। আজকের ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হলেন যে ক্রিকেটার? অপরাজিত ছিলেন শেন ওয়াটসন =৫৭ বলে ১১৭ রান ও অম্বতি রায়ুডু ২৪ বলে ৩২ রান। এছাড়াও ১৩ বলে ৫ রান করে আউট হলেন ফাফ ডু প্লেসিস। ২৪ বলে ৩২ রান করে আউট হলেন সুরেশ রায়না।

সানরাইজার্স হায়দ্রাবাদ: শিখর ধাওয়ান, শ্রীভিত্ত গোস্বামী, কেন উইলিয়ামসন, সাকিব আল হাসান, দীপক হুদা, ইউসুফ পাঠান, কার্লোস ব্র্যাথওয়েট, রশিদ খান, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কৌল, সন্দীপ শর্মা।

চেন্নাই সুপার কিংস: শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, অম্বতি রায়ুডু, এম.এস ধোনি, ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, কর্ন শর্মা, শারদুল ঠাকুর, লুঙ্গি এনগিদি।