কাঁদছে ফুটবল বিশ্ব, অবশেষে সালাহকে নিয়ে মুখ খুলে যা বললেন রামোস

কাঁদছে ফুটবল বিশ্ব, অবশেষে সালাহকে নিয়ে মুখ খুলে যা বললেন রামোস। ফুটবল বিশ্বে এখন আলোচনার মূল বিষয়বস্তু মোহাম্মদ সালাহ এবং তার ইনজুরি সংক্রান্ত যেকোন আপডেট। শনিবার রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগ ফাইনালে সার্জিও র‍্যামোসের করা ফাউলে শঙ্কার মুখে পড়ে গিয়েছে সালাহর বিশ্বকাপে অংশগ্রহণ।

মোহাম্মদ সালাহর ইনজুরির জন্য দায়ী করে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের তুমল সমালোচনা চলছে আন্তর্জাতিক গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে। এর প্রতিক্রিয়ায় সালাহর সুস্থতা কামনা করে টুইট করেছেন রামোস।

তিনি লিখেছেন, ফুটবল কখনও আমাদের ভালো কিছু দেখায়, কখনও খারাপ। কিন্তু সবশেষে আমরা ফুটবলেরই কাছাকাছি থাকি। দ্রুত সুস্থ হয়ে ওঠো মো. সালাহ।একদিকে কান্নায় মাঠ ছাড়ছেন সালাহ অপরদিকে হাসছে রামোস। পুরোটাই গেম প্ল্যানের অংশ ছিলো তা রামোসের কুৎসিত হাসিতেই ফুটে উঠেছে।

মনে রাখবেন, মেসির সাথে জড়িয়ে আছে আর্জেন্টিনার স্বপ্ন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সাথে পর্তুগাল আর নেইমারের সাথে ব্রাজিলের। সালাহকে নিয়ে গোটা মিশর এবার স্বপ্ন বুনেছিলো ভালো কিছু করার কিন্তু তা চোখের সামনে শেষ করে দিলো রামোস।

আমি স্পেনের একজন সমর্থক হওয়ার সত্ত্বেও রামোসের জন্য আমার ঘৃণা এমনকি এটা আমার জন্য লজ্জা যে, আমি যে দলকে সমর্থন করি সেই দলে খেলে বর্তমান সময়ের ফুটবল জগতের সবচাইতে অসভ্য প্লেয়ারটি!

এই ঘটনা দেখার পরেও যারা রামোসকে সমর্থন করবে তাদের প্রতি আমার বলার কিছুই নেই, শুধু এটুকুই বলবো এটা মহাঅন্যায়, ক্ষমার অযোগ্য অপরাধ। সবকিছুকে গেমের পার্ট বলে অন্যায়কে জাস্টিফাই করবেন না, অন্ধ হয়ে নিজের বিবেককে হারিয়ে ফেলবেন না প্লিজ।