আমাদের ধংস করে দিয়েছে সাকিব

আইপিল ফাইনালের খুব কাছে এসেও হায়দ্রাবাদের কাছে ১৩ রানে হেরে কপাল পুড়ল কেকেআরের, আজকের ম্যাচে ১৩ রানে হেরে ফাইনালের স্বপ্ন ধূলিসাৎ হয় কলকাতার দলটির। ম্যাচ হেরে স্বভাবতই মন খারাপ কলকাতা ক্যাপ্টেনের, ম্যাচ শেষে সে মন খারাপ লুকিয়ে রাখতে পারলেন না। আসলে বাদ যাওয়াটা মেনে নেওয়া কষ্টকর, আমরা একটা দারুণ টুর্নামেন্ট খেলেছি। কিন্তু শেষ পর্যন্ত হেরে গিয়ে আমরা খুব ভাল অনুভব করতে পারছি না।

ঠিক কি কারণে তাদের হারতে হলো এর জবাবে, কার্তিক বলেন আসলে যখন লিন এবং নারিন ব্যাট শুরু করেছিল আমরা জয়ের দিকেই এগুচ্ছিলাম, কিন্তু আমাদের কিছু বাজে শট এবং একটা রান আউট আমাদের থেকে ম্যাচটি কেরে নেয়। সাকিবে যখন বোলিংয়ে আসেলো তখন আমাদের ম্যাচটা চলে গেলো ওর ওভারে রান আউট হয়ে ।একটু ভুল বোঝাবুঝির কারনে ।তখন যদি রান আউট টা না হতো তাহলে ম্যাচটা আমারা নিশ্চিত ভাবে জিতে যেতাম ।আর আমার একটু দেখে শুনে খেলা উচিত ছিলো ।হাতে অনেক বল ছিলো কিন্তু আমাদের কিছু এলোমেলো শর্ট খেলতে গিয়ে ম্যাচটা আমাদের হাত থেকে চলে যায় ।আসলে এমন হারাটা সত্যি মেনে নেওয়া অনেক কষ্ট ।

দলের হারের ব্যার্থতা শিকার করে কার্তিক বলেন, আমি, নিতেশ রানা, অথবা রবিন উত্থাপার ম্যাচটি শেষ করে আশা দায়িত্ব ছিল, কিন্তু আমরা তা পারি নই। আমি আমার দিকের ভুল মেনে নিচ্ছি। তবে ম্যাচ হেরেও কিছু কিছু কারনে কার্তিক সন্তুষ্ট, এ বিষয়ে তিনি বলেন , আসলে আমাদের এই টুর্নামেন্ট থেকে বেশ কিছু পাওয়ার আছে, যেমন তরুণরা সুযোগ পেয়ে আমাদের হয়ে বেশ ভাল পারফর্ম করেছে, এটা একটা ভাল দিক , আশা করি সামনের আইপিএলে আমরা তা কাজে লাগাতে পারব। কলকাতা ১৩ রানে হায়দ্রাবাদের কাছে হেরে ফাইনাল থেকে বাদ যায়, ফাইনালে উঠে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদ।