ফাইনালে উঠে সাকিব-রশিদকে নিয়ে কি বললেন কেন উইলিয়ামসন?

কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে দ্বিতীয় বারের মত আইপিএল ফাইনালে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদ, দুর্দান্ত ভাবে আজকের ম্যাচটি জিতে নেওয়ায় উচ্ছ্বসিত অরেঞ্জ আর্মিদের অধিনায়ক। ম্যাচ শেষে প্রাইজ গিভিং অনুষ্ঠানে উচ্ছ্বাস প্রকাশ করেন কেন উইলিয়ামসন। ফাইনালে উঠে সাকিব-রশিদকে নিয়ে কি বললেন কেন উইলিয়ামসন?

আসলে আজকের ম্যাচটা জয় হয়েছে সকলের অবদানের জন্য , দলের সবাই যেমন ফাইটিং করেছে জয়ের জন্য তা দুর্দান্ত। আজকের ম্যাচ সম্পর্কে বলতে গিয়ে উইলিয়ামসন বলেন, ম্যাচ টা আমাদের থেকে চলে যাচ্ছিল, কলকাতা দুর্দান্ত দল , ম্যাচটা যে কেউই জিততে পারত। প্রথমে ধন্যবাদ দিতে হবে যেভাবে ১ম ইনিংসের শেষ দিকে সাকিব রশিদরা ব্যাট হাতে আমাদের বড় টার্গেট এনে দেয় তার জন্য।

আমাদের বোলিং এর সময় যখন ম্যাচটি আমাদের থেকে সরে যাচ্ছিল, আমরা বিশ্বাস হারাই নি, আমরা আশায় ছিলাম ইনিংসের মাঝখানে আমরা ভাল ভাবে ফিরে আসতে পারব।

রশিদ খানের প্রশংসা করতে গিয়ে উইলিয়ামসন বলেন, সে দুর্দান্ত , আরও একটা ম্যাচে সে আমাদের দারুণ জয়ে বড় ভূমিকা রেখেছে। এই সিজেনে আমাদের হয়ে বেশ ভাল খেলছে রশিদ। আমরা টিম হিসেবে যে শেষ বল পর্যন্ত লড়াই করে যাই এর পার্ফেক্ট উদাহরণ হচ্ছে রশিদ খান, যেভাবে সে শেষের দিকে ব্যাট করেছে এবং বল করেছে তা অতুলনীয়।

রশিদ ছারাও অন্য প্লেয়ারদের প্রশংসা করতে ভুলেন নি হায়দ্রাবাদ অধিনায়ক, সাকিব আজ আমাদের বেশ ভাল সাপর্ট দিয়েছে, বিশেষ করে তার স্পেল এবং মাঝখানে সে যে রানটুকু করেছে তা না হলে আমরা জিততে পারতাম না। এছাড়া আমি সবার প্রশংসা করতে চাই, সমন্বিত পারফর্ম না করলে আমরা জিততে পারতাম না, এ জয় সবার।

ফাইনাল নিয়ে বলতে গিয়ে তিনি বলেন, আমাদের একটি খেলা জিততে হবে তাহলেই আমরা চ্যাম্পিয়ন, আশা করি ফাইনালে ছেলেরা ভাল ফল এনে দিতে পারবে, চেন্নাই দুর্দান্ত দল , তাদের হারাতে আমাদের বিশেষে কিছু করতে হবে। আমরা ফাইনাল ম্যাচ নিয়েই ভাবছি, আশা করি জয় পাব।