১০ বলে ৩৪ রান, দেখুন রশিদ খানের সেই দানবীয় বিধ্বংসী ব্যাটিং (ভিডিও)

আবারো রশিদ-সাকিব চমক দেখল ক্রিকেট বিশ্ব। কিন্তু আজকের ম্যাচে সাকিবের চেয়ে এগিয়ে ছিলেন রশিদ। ৩৪০ স্ট্রাইক রেটে ১০ বল ব্যাটিং করে অপরাজিত খাকা চারটে খানে কথা নয়। আইপিএলের ২য় কোয়ালিফায়ারে ইডেন গার্ডেন্সে হায়দ্রাবাদের বিপক্ষে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় কলকাতা।

ব্যাটিংয়ে নেমে সাকিবের হায়দ্রাবাদ শুরুটা ভালো করলেও যখন সাকিব ব্যাটিংয়ে নেমে ২৪ বলে ২৮ রান দিয়ে রান আউট হয়ে যান তখন ব্যাটিংয়ে নেমে হতাশায় ফেলে দেয় ইউসুফ পাঠান এবং ব্রাথওয়েট। কিন্তু ২ জনের বিদায়ে কলকাতাকে কেমন টার্গেট দিবে এই নিয়ে হতাশায় ভোগে সাকিবের হায়দ্রাবাদ সাপোর্টাররা । কিন্তু রশীদ খান এসে সেই হতাশা দূর করে দেন ।

শেষ পর্যন্ত রশীদ খানের দুর্দান্ত ব্যাটিংয়ে কলকাতাকে ১৭৫ রানের টার্গেট দেয় সাকিবের হায়দ্রাবাদ । রশীদ খান একাই করেন অপরাজিত ১০ বলে ৩৪ রান । এর মধ্যে ৪ টি বিশাল ছয় এবং ২ টি চারের মার ছিল । এক কথায় অসাধারন ব্যাটিং করেন রশীদ খান।

১৭৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দুর্দান্ত রশীদ খানের বোলিং তাণ্ডবে শেষ পর্যন্ত ১৬০ রান করে কলকাতা।ফলে ১৪ রানে জয় পায় সাকিবের হায়দ্রাবাদ। ৪ ওভার বল করে ১৯ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি । সব মিলিয়ে রশীদ খান একাই হারিয়ে দিল কলকাতাকে।

 

রশিদ খানের সেই তান্ডবীয় ইনিংসের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…