ইমরান খান এর দল পাকিস্তানের সাধারণ নির্বাচনে বিজয়ের পথে।

ইমরান খান এর দল পাকিস্তানের সাধারণ নির্বাচনে বিজয়ের পথে। এক কথায় এটা অবিশ্বাস্য! নেতা যদি এরকম সৎ হয় মানুষ এই ভাবেই সম্মান দেয়। ইমরান খানের একটা বিষয় উল্লেখ করার মত, ক্রিকেট থেকে অবসর নেয়ার পর ওনাকে মন্ত্রণালয় দেয়ার প্রস্তাব দিলে উনি ফিরিয়ে দিয়েছিলেন শুধু এই জন্য যে ওই সব দল জনগণের টাকা চুরি করেন। প্রধানমন্ত্রী থেকে বিদায় নেয়ার কয়েক ঘণ্টার প্রধানমন্ত্রীর জন্য নিদ্ধারিত বাসা ছেড়েছেন আর সাথে সঙ্গী ছিল কেবলই একটি ডায়েরি।

দক্ষিণ এশিয়ার রাজনীতিতে কোন দেশেই এরকম একজন রাজনীতিবিদ কে গত ১০০ বছরে ও খুঁজে পাওয়া যাবে না। তিনি ক্ষমতা গ্রহণ করার পর খোলাফায়ে রাশিদার সময়ের সততা আর নিষ্ঠার কথা বার বার মনে করিয়ে দিয়েছিলেন , আর শেষ পর্যন্ত ওই নীতিতেই অটল রয়েছেন। বিভিন্ন জনমত জরিপে দেখা যায় ইমরান খান কে প্রায় ৮৭% পাকিস্তানিরা সমর্থন করছে! ইমরান খান থেকে চাইলে আমাদের দেশের চোর-বাটপার মানুষের সম্পদ বিদেশে পাচারকারী রাজনীতিবিদ আর আমলারা শিখতে পারে।

ইমরান খান সাধারণ জনগণের যেই Health Card করেছেন তাও অবাক করার মত , পাকিস্তানের যে কোন নাগরিক প্রাইভেট হাসপাতাল এ ট্রিটমেন্ট নিলেও ১০ লাক রূপি পর্যন্ত টাকা সরকার বহন করবে। এরকম নজির তো পৃথিবীর কোন দেশ নেই। UK কিংবা Europe এর বিভিন্ন দেশেও NHS (National Health service) দিয়ে প্রাইভেট এর কোন চিকিৎসা কাভার করে না। মহান আল্লাহ তায়ালা কারাবন্দি এই প্রিয় মানুষটিকে নেক হায়াত -দারাজ করুন। আমীন