হেরে গিয়ে হাসি মুখে যা বললেন শাহরুখ

দলের চেহারা আমূল পরিবর্তন করে এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে নেমেছিলো কলকাতা নাইট রাইডার্স। হঠাৎ এতো বদল কোনো দলকে বড় কিছুর দিকে এগিয়ে নিতে পারে না। তারপরও কলকাতা ফাইনালের আগ পর্যন্ত খেলে গেলো। ফাইনালে উঠার ম্যাচে তাদেরকে বিদায় করে দিয়েছে সাকিব আল হাসানদের সানরাইজার্স হায়দরাবাদ।

শুক্রবার সন্ধ্যায় আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে ইডেন গার্ডেন্সে মুখোমুখি হয় কলকাতা ও হায়দরাবাদ। ম্যাচের প্রথম ইনিংসে ১৭৪ রান করেন সাকিবরা। জবাব দিতে নেমে শুরুটা ভালো করলেও কলকাতা হেরে গেছে ১৩ রানে। কলকাতাকে এই ম্যাচে হারিয়ে টানা চার হারের পর জয়ের দেখা পেলো পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে শেষ চারে উঠা হায়দরাবাদ।

হায়দরাবাদের হয়ে অসাধারণ বোলিং করেছেন রশিদ খান ও সাকিব আল হাসান। রশিদ চার ওভারে মাত্র ১৯ রান দিয়ে তুলে নেন তিন উইকেট। সাকিব তিন ওভারে ১৬ রান দিয়ে নেন এক উইকেট।

“ভালোটাই সব না। আমি আমার ফ্লাইট ক্যান্সেল করেছি কিন্তু কেকেআর ভালো করেছে। খেলা নিয়ে গর্ববোধ করছি। ভালোবেসে হাসছি আমি। ধন্যবাদ সুন্দর মুহূর্ত আর বিনোদনের জন্য। আমরা চমৎকার। কলকাতা নাইট রাইডার্স।ভাগ্য আজকে সাথে ছিলো না। অভিনন্দন কেকেআরকে সেমিফাইনাল পর্যন্ত পৌছানোর জন্য । সামনের সিজনে আবার হবে।”