সাগরে বিমান বিধ্বস্ত, মেয়েসহ নিহত হলিউড অভিনেতা

জার্মান বংশোদ্ভুত হলিউড অভিনেতা ক্রিশ্চিয়ান অলিভার (৫১) তার দুই মেয়েসহ উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) ছোট প্রাইভেট উড়োজাহাজটি ক্যারিবিয়ান সাগরে বিধ্বস্ত হয়। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এমনটি জানিয়েছে।

দ্য রয়্যাল সেন্ট ভিনসেট ও দ্য গ্রেনাডাইন পুলিশ এক বিবৃতিতে জানায়, ‘দ্য গুড জার্মান’ ও ‘স্পিড রেসার’ সিনেমার অভিনেতা অলিভার এক ইঞ্জিনের প্রাইভেট উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে মারা গেছেন। দুর্ঘটনার পর তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে জেলে, ডুবুরি ও কোস্ট গার্ড বাহিনীর তৎপরতায় চারটি লাশ উদ্ধার করা হয়। নিহতদের মধ্যে রয়েছেন অলিভার, তার মেয়ে মাদিতা (১০) ও আন্নিক (১২) ও পাইলট রবার্ট স্যাকস।

উড়োজাহাজটি গ্রেনাডা দ্বীপের বেকুইয়া থেকে সেন্ট লুসিয়ার দিকে যাচ্ছিল। বৃহস্পতিবার মধ্যরাতে সেটি বিধ্বস্ত হয়। কয়েকদিন আগেই ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে পরিবার নিয়ে ক্যারিবিয়ান দ্বীপে ছুটি কাটানোর ছবি পোস্ট দিয়েছিলেন অলিভার। এরমধ্যে একটি ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘স্বর্গের কোনো এক জায়গা থেকে শুভেচ্ছা!’ অলিভার ৬০টির বেশি সিনেমা ও টেলিভিশন প্রোগ্রামে কাজ করেছেন। তিনি টম ক্রুজের ‘ভালকিরি’ সিনেমাতেও অভিনয় করেন।