আওয়ামী লীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল

আওয়ামী লীগ নেতার মাদক সেবনের ভিডিও ভাইরাল কুড়িগ্রামের উলিপুরে বুলবুল ইসলাম বুলু নামের এক আওয়ামী লীগ নেতার মাদক সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তবে ওই নেতার দাবি, এটি একটি ষড়যন্ত্র। ঘটনাটি ঘটেছে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নে।ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি ওই আওয়ামী লীগ নেতাকে কলকিতে (গাঁজা সেবনের ব্যবহার করা হয়) গ্যাসলাইটের মাধ্যমে গাঁজায় আগুন ধরিয়ে দিচ্ছেন।

এরপর ওই নেতা তা সেবন করেন। আট সেকেন্ডের ভিডিওটি পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ওই এলাকায় তোলপাড় শুরু হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, গাঁজা সেবনকারী ব্যক্তি বুড়াবুড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বখসীগঞ্জ এলাকার আওয়ামী লীগের সভাপতি বুলবুল ইসলাম বুলু। বিষয়টি নিশ্চিত করেছেন ওই ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ বিষয়ে বুলবুল ইসলাম বুলু দাবি করেন, ‘ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাওন আহম্মেদ, সম্পাদক রাসেল ও রুদ্র—এই তিনজন আমাকে হাতিয়া ইউনিয়নের পুরাতন অনন্তপুর ব্রহ্মপুত্র নদের ঘাটে নিয়ে জোর করে নৌকায় তোলেন। মাঝনদীতে নিয়ে গিয়ে দেশি অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে আমাকে গাঁজা সেবন করান এবং ভিডিও করেন। আমি ষড়যন্ত্রের শিকার। ’

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাওন আহম্মেদ বলেন, ‘উনি একজন মাদক ব্যবসায়ী। ওনার কথা ভিত্তিহীন। ’এই বিষয়ে বুলুর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘ঘটনাটি আগের। ওই এক দিনই শয়তান ছেলেদের পাল্লায় পড়ে এ ঘটনা ঘটেছে। আমি ওই ধরনের কাজের সঙ্গে জড়িত না। ’উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন বলেন, ‘বিষয়টি আমাদের নজরে আসেনি। খোঁজ নিয়ে দেখতে হবে।kalerkantho