বিদিশার মৃত্যু:এবার মুখ খুললেন ‘প্রেমিক’ অনুভব

এবার মুখ খুললেন প্রেমিক অনুভব পশ্চিমবঙ্গের সম্ভাবনাময়ী মডেল বিদিশা দে মজুমদারের মৃত্যু ঘিরে বহু রহস্য উঠে আসতে শুরু করেছে। এই জনপ্রিয় মডেলের মৃত্যুতে বারবার উঠে এসেছে তার ‘প্রেমিক’ অনুভব বেরা’র নাম। উঠে এসেছে অনুভব সম্পর্কে বিদিশার এক হোয়াটসঅ্যাপ চ্যাটও। এদিকে, গোটা বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অনুভব।

অনুভব জানিয়েছেন, বিদিশার সঙ্গে তার আলাপ ফেসবুকের মাধ্যমে। জানা যাচ্ছে, অনুভবকে বহুবার মনের কথা জানিয়েওছিলেন বিদিশা। অনুভবের কাছে প্রেমও নিবেদন করেছিলেন তিনি। তবে অনুভবের দাবি, তিনি বিদিশার সঙ্গে সম্পর্কে জড়াননি। বিদিশার মতো এক নামী মডেলের মধ্যে কোনও হতাশা বারবার কাজ করেছে বলে দাবি করেছেন তিনি।

সূত্রের দাবি, বিদিশা ও অনুভববের পরিচয় গত ফেব্রুয়ারি মাস থেকে। অনুভব জানান, ঝাড়গ্রামে প্রথমবার বিদিশা আসতেই তাদের প্রথমবার দেখা হয়। তখনই বুঝতে পারি বিদিশা ‘ডিপ্রেশনে রয়েছেন’। অনুভব বলেন, “এর আগেও ও দু’বার আত্মহত্যা করতে গিয়েছিল। আমাকে সেকথা জানিয়েছিল। কাজ নিয়ে খুব পড়ে থাকত।” অনুভবের এও দাবি সাম্প্রতিক এক অডিশনে গিয়ে কাজ পাননি বিদিশা। এদিকে, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল কি না, তা নিয়ে প্রশ্ন উঠতেই অনুভব জানান, “… বিদিশা আমাকে জানায় যে ও আমাকে ভালবাসে। আমি জানিয়ে দিই যে আমি ওকে ভালবাসি না। বন্ধু হিসেবে ওর পাশে আছি।”

অনুভবের মতে, বিদিশা বহু দিন ধরেই কাজ পাচ্ছিলেন না। পরপর অডিশনে গিয়েও হতাশাকে সঙ্গে নিয়েই তিনি আসেন। তবে বিদিশাকে সান্ত্বনার সুরে তখন অনুভব নাকি এও বলেছিলেন যে, কাজ নিশ্চয় পাবে।এদিকে উঠছে তাদের দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা নিয়েও প্রশ্ন। আর তা নিয়ে অনুভব বলছেন, “আমি ফোন অন রেখেছি, পুলিশের ফোনের অপেক্ষায় আছি।”

তিনি জানান, “তিনি এই ইস্যুতে সমস্ত সহযোগিতা করতে রাজি।”এদিকে বিদিশা তার এক বান্ধবীর সঙ্গে অনুভবকে নিয়ে হোয়াটসঅ্যাপে কী কথা বলেছেন সেই চ্যাট, সদ্য ভাইরাল হয়েছে। সেখানেই বিদিশার লেখা অংশে দেখা যাচ্ছে, “আমি শুধু ওকে চাইতাম। আমি বাঁচতে পারব না অনুভবকে ছাড়া।” ফলে গোটা ঘটনা ঘিরে চরম জল্পনা চলছে। সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন