বউ পিটিয়েছে, ভিডিও নিয়ে আদালতে শিক্ষক

ভারতে স্ত্রীর হাতে মার খাওয়ার ভিডিও নিয়ে আদালতে শিক্ষক-ভালোবেসে সাত বছর আগে বিয়ে। এরপর নাকি ভুলেও স্ত্রীর গায়ে হাত তোলেননি। তবে স্ত্রীর কাছে মার খেয়েছেন বহুবার। এ অভিযোগ ভারতের হরিয়ানা রাজ্যের একটি সরকারি স্কুলের প্রধান শিক্ষকের।

বিচার পেতে স্থানীয় আদালতেরও দ্বারস্থ হয়েছেন তিনি। সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, ওই শিক্ষকের নাম অজিত যাদব। স্ত্রীর বিরুদ্ধে অভিযোগের প্রমাণ হিসেবে তিনি সঙ্গে নিয়েছেন মার খাওয়ার একাধিক ভিডিও। সেগুলো আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে

ছড়িয়ে পড়ে। ভিডিওগুলোর একটিতে দেখা যায়, বাসার ভেতরে ওই শিক্ষককে ধাওয়া করছেন এক নারী। হাতে তাঁর ক্রিকেট ব্যাট। ওই ব্যাট দিয়ে শিক্ষক অজিতকে এলোপাতাড়ি মারতে দেখা যায়। শুধু ব্যাটই নয়, মারধরের কাজে ঘরের নানা সরঞ্জামও ব্যবহার করেছেন

তাঁর স্ত্রী সুমনা যাদব। আরেকটি ভিডিওতে সন্তানের সামনেই তাঁকে স্বামীর গায়ে হাত তুলতে দেখা গেছে। সাত বছর আগে সুমনার সঙ্গে বিয়ে হয়েছিল বলে জানিয়েছেন অজিত। তবে এক বছর ধরে স্ত্রীর মারধর বেড়ে গেছে। অজিতের ভাষ্য, মারধরের প্রমাণ জোগাড় করতে তিনি বাসায় সিসিটিভি ক্যামেরা লাগিয়েছিলেন।

এদিকে অজিতের অভিযোগ আমলে নিয়ে পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে সামনের দিনগুলোতে স্ত্রীর মারধরের হাত থেকে তাঁকে সুরক্ষা দেওয়ারও আদেশ দেওয়া হয়েছে।