প্রেমের টানে ফেনীতে ভারতীয় তরুণী: অবশেষে যা হল

ফেনীর যুবকের প্রেমের টানে সীমানা পাড়ি দিয়ে বাংলাদেশে এসে পালিয়ে বিয়ে করেছেন ভারতীয় তরুণী অঙ্কিতা মুজমদার।প্রেমিক যুবক হৃদয় মজুমদার কুমিল্লার নাঙ্গলকোর্ট থানার বরুড়া এলাকার বাবুল মজুমদারের ছেলে। অঙ্কিতা ভারতের আসামের দ্বিব্রুঘর এলাকার অভিজিৎ মজুমদারের মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, ২০১৬ সালে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের দক্ষিণ কাশিমপুর এলাকায় নানার বাড়ি বেড়াতে আসেন অঙ্কিতা মজুমদার (২২)। তখন ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ুয়া হৃদয় মজুমদারের সাথে তার পরিচয় হয়।

এরপর ফেসবুকে চলতো নিয়মিত কথা। একপর্যায়ে তারা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতি এক মাসের ভিসার মেয়াদে বাংলাদেশে এসে অঙ্কিতা নানার বাড়ি থেকে পালিয়ে যান। এ ঘটনায় অঙ্কিতার মামা পিকলু রাহা ফেনী মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেন।

ডায়েরির তদন্ত কর্মকর্তা ও ফেনী মডেল থানার এসআই রফিকুল ইসলাম ভূঁঞা জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অঙ্কিতাকে ঢাকার উত্তরা এলাকার একটি বাসা থেকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আখতারুজ্জামানের আদালতে হাজির করা হলে প্রাপ্তবয়স্ক হওয়ায় নিজের ইচ্ছার ওপর ছেড়ে দেন অঙ্কিতাকে। জানা গেছে, ১৩ মে হৃদয়ের সাথে মীরপুর-১ এলাকায় বিবাহবন্ধনে আবদ্ধ হন অঙ্কিতা।

উৎসঃ নয়া দিগন্ত