গোপনে হোটেলে নারী অতিথি এনে লঙ্কান ক্রিকেটারের ফুর্তি!

গোপনে হোটেলে নারী অতিথি এনে লঙ্কান ক্রিকেটারের ফুর্তি-শৃঙ্খলা বর্হিভূত কাজ করার দায়ে শ্রীলঙ্কান ক্রিকেটার কামিল মিশারাকে দেশে পাঠিয়ে দিয়েছে সফরকারী দলের টিম ম্যানেজমেন্ট। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মিশারা

আচরণবিধি (১) ধারা ভাঙায় এই সিদ্ধান্ত নিয়েছে তারা। তবে কোন নিয়ম ভঙ্গের ফলে তাকে দল থেকে বাদ দিয়ে দেশে ফেরত পাঠানো হয়েছে, সে ব্যাপারে কোনও তথ্য দেয়নি শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। পরে জানা গেছে, ঢাকায় অবস্থানকালে হোটেলে তার কাছে নারী অতিথি এসেছিলেন।

নারী অতিথিকে রুমে আনার কারণে লঙ্কান ক্রিকেট বোর্ড তা শৃঙ্খলা ভঙ্গের কারণ হিসেবে দেখছে। তার কারণেই তাকে দেশে পাঠিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। রুমে নারী অতিথি এনে সেখানে ফুর্তি করেছেন কামিল। বাংলাদেশে নিরাপত্তা কর্মকর্তারা বিষয়টি শ্রীলঙ্কা দলকে জানান।

সিসিটিভির ফুটেজ দেখে মিশারার বিরুদ্ধে তোলা অভিযোগের সত্যতা মেলায় লঙ্কান টিম ম্যানেজমেন্ট বোর্ডের সঙ্গে যোগাযোগ করে ওপেনিং এ ব্যাটারকে দেশে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেয়। বাংলাদেশ সফরের জন্য ঘোষিত ১৮ সদস্যের দলে ছিলেন কামিল মিশারা। তবে চট্টগ্রামের পর ঢাকা টেস্টের একাদশেও সুযোগ মেলেনি তার।

প্রথম শ্রেণির ক্রিকেটে ১০ ম্যাচ খেলে তিনি ৬৬৬ রান করেছেন কামিল, ফিফটি ৬টি। এর আগে দেশের হয়ে তিনটি টি-টোয়েন্টি খেলেছেন এই বাঁহাতি ওপেনার। এখনো আন্তর্জাতিক ক্রিকেটে তেমন সাফল্য পাননি। এর আগেও ২১ বছর বয়সী এ ব্যাটারের বিরুদ্ধে বয়সভিত্তিক দল থেকেই শৃঙ্খলা ভাঙার অভিযোগ রয়েছে।