আবাসিক হোটেল থেকে প্রেমিকসহ স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী

আবাসিক হোটেল থেকে প্রেমিকসহ স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী পরকীয়া প্রেমিকসহ একটি আবাসিক হোটেলে অবস্থান করায় স্ত্রীকে হাতেনাতে আটক করেছেন স্বামী। এতে ক্ষিপ্ত হয়ে স্বামীকে মারধর করেন ওই নারী। এ ঘটনায় প্রেমিকসহ ওই নারীকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে পুলিশ।মঙ্গলবার (২৪ মে) দুপুর পৌনে ১টার দিকে রাজশাহী নগরীর সাহেব বাজার এলাকার হোটেল নাইস ইন্টারন্যাশনাল থেকে তাদের আটক করা হয়। পরে স্বামী পুলিশ ডেকে তাদের বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তর করেন।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।গ্রেফতাররা হলেন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার বাহাদুরপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সারোয়ার করিম ছোটন (৩৫) ও মাদারীপুরের কালকিনি উপজেলার রঘুনন্দী গ্রামের মৃত জাবেদ আলী সরকারের মেয়ে তানজিন মহাযান বিথী (৩৪)।

তানজিন মহাযান বিথীর স্বামী মোকসেদ আলী (৩৫)। তিনি ঢাকায় একটি আর্থিক প্রতিষ্ঠানে চাকরি করেন।পুলিশ জানায়, স্বামী-স্ত্রী পরিচয়ে নগরীর হোটেল নাইস ইন্টারন্যাশনালের ৫০৩ নম্বর কক্ষে অবস্থান করছিলেন সারোয়ার ও তানজিন। খবর পেয়ে সেখানে যান মোকসেদ আলী। হোটেল ছেড়ে চলে যাওয়ার সময় হোটেলের সামনে থেকে তিনি তাদের ধরে ফেলেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই নারী রাস্তায় তার স্বামীকে মারধর করেন এবং গলা চেপে ধরেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিনজনকেই থানায় নিয়ে যায়।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি বলেন, অসামাজিক কার্যকলাপ ও স্বামীকে প্রাণনাশের হুমকির অভিযোগে বিবাহিত ওই নারী ও তার প্রেমিককে গ্রেফতার করা হয়েছে। আজ বিকেলেই তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’jagonews24