দুর্দিনে দলের হাল ধরতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে দিল্লর একাদশে ফিরতে যাচ্ছে মুস্তাফিজুর, দেখেনিন আজকের একাদশ

দলের দুর্দিনে হাল ধরতে রাজস্থান রয়্যালসের বিপক্ষে দিল্লর-আইপিএল ২০২২ বাংলাদেশের হয়ে একমাত্র ক্রিকেটার হিসেবে প্রতিনিধিত্ব করছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তিনি খেলছেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। তবে এবারের আইপিএলে সময় টা ভালো যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসের।

একটানা দিল্লি ক্যাপিটালসের হয়ে ৮ ম্যাচ খেলানোর পর কাটার মাস্টার দ্যা ফিজকে বসিয়ে দেন দিল্লি ক্যাপিটালস। তার জায়গায় দলে সুযোগ পান এনরিখ নরকিয়া। এই পেসারকে বাদ দেওয়ার পর সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে জিতলেও, চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ভরাডুবিই হয়েছে দিল্লির।

এদিকে দিল্লি দল মোস্তাফিজের জায়গায় একাদশে সুযোগ পাওয়া এনরিখ নরকিয়ার পারফরম্যান্স হতাশাজনক। পূর্বের দুই ম্যাচে যাচ্ছেতাই বোলিং করেছেন নরকিয়া। হায়দরাবাদের বিপক্ষে ৪ ওভারে ৩৫ রান দিয়ে পান মাত্র একটি উইকেট। আসরেত তার নিজের দ্বিতীয় ম্যাচে ৩ উইকেট পেলেও চার ওভারে

খরচ করেন ৪২ রান। অর্থাৎ দুই ম্যাচে ৮ ওভারে ৭৭ রান দিয়েছেন নরকিয়া। যা বেশ ব্যয়বহুলই। এর আগে একটি ম্যাচ খেলেছিলেন প্রোটিয়া পেসার। সেই ম্যাচেও ২.২ ওভার বল করে দেন ৩৫ রান। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে মোস্তাফিজকে বসিয়ে নরকিয়াকে খেলানোর সিদ্ধান্তে। আজ (বুধবার) রাজস্থান

রয়্যালসের বিপক্ষে ম্যাচে নরকিয়ার জায়গায় মোস্তাফিজকে একাদশে ফিরতে দেখলেও অবাক হওয়ার কিছু থাকবে না। এখন পর্যন্ত খেলা ১১ ম্যাচে পাঁচ জয় ও ছয় পরাজয়ে ১০ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে দিল্লি। সেরা চারে থেকে প্লে-অফ খেলতে নিজেদের শেষ তিন ম্যাচে জিততেই হবে তাদের। অর্থাৎ তিনটি ম্যাচই তাদের জন্য বাঁচা-মরার লড়াই।

দিল্লি ক্যাপিট্যালসের সম্ভাব্য একাদশ: ডেভিড ওয়ার্নার, কেএস ভারত/পৃথ্বি শ, মিচেল মার্শ, রিশাভ পান্ত (অধিনায়ক, উইকেটরক্ষক), রভম্যান পাওয়েল, রিপাল প্যাটেল, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদিপ যাদব, এনরিচ নরকিয়া/মোস্তাফিজুর রহমান ও খলিল আহমেদ।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: যশবি জাসওয়াল, জস বাটলার, সাঞ্জু স্যামসন (অধিনায়ক, উইকেটরক্ষক), দেবদুত পাডিক্কাল, রিয়ান পরাগ, জিমি নিশান, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, প্রাসিধ কৃষ্ণা, ইয়ুজভেন্দ্র চাহাল ও কুলদিপ সেন।