৯,৩৭৫ টাকায় দেড় টনের এসি! দেশের সবথেকে সস্তার এয়ার কন্ডিশনার নিয়ে এসেছে ক্যারিয়ার

সস্তার এয়ার কন্ডিশনার নিয়ে এসেছে ক্যারিয়ার-বাজারে নতুন এসি নিয়ে এসেছে ক্যারিয়ার। আসলে সেটি একটি এসির ইউনিট, যার দাম ১০,০০০ টাকারও কম। কী কী ফিচার্স রয়েছে সেই এসির, দেখে নিন। বাজারে এই মুহূর্তে একাধিক ব্র্যান্ডের এয়ার কন্ডিশনার (Air Conditioner) রয়েছে। তাদের কারও দাম কম,

কারও বা একটু বেশি। তবে এসির (AC) দাম যত কমই হোক না কেন, আর সেই এসি যত আতিপাতি কোম্পানিরই হোক না কেন, ১ টনের একটা এসি ২৫,০০০ টাকার কম দামে পাওয়াটা এখন সত্যিই দুষ্কর। আর সস্তার এসির খোঁজ করতে গেলে স্প্লিট বা ইনভার্টার – এসব বাছবিচারও খুব একটা রাখা উচিৎ নয়।

ক্যারিয়ার নামের একটি সংস্থা বাজারে অনেক দিন আগেই একটি এসি নিয়ে এসেছিল, যা সেই সময়ের সবথেকে কম দামি এয়ার কন্ডিশনার ছিল। অনেকটা সময় কেটেছে তারপর। কিন্তু আজও দেশে সবথেকে সস্তার এসি হল ক্যারিয়ারের সেই মডেলটি, যার নাম ক্যারিয়ার ক্যাম্প্রিয়ো ১.৫ টন ওয়াল মাউন্টেড ইন্ডোর

ইউনিট (Carrier Campiro 1.5 Ton Wall Mounted)। ক্যারিয়ারের এই ওয়াল মাউন্টেড এয়ার কন্ডিশনারের দাম কত, কী কী ফিচার্স রয়েছে, সেই সব তথ্যই এক নজরে দেখে নেওয়া যাক।

কত দামে পাবেন এই এসি

ক্যারিয়ার ক্যাম্প্রিয়ো ১.৫ টনের ওয়াল মাউন্টেড ইন্ডোর ইউনিট এয়ার কন্ডিশনার মডেলটির দাম মাত্র ৯,৩৭৫ টাকা। তবে জিএসটি মিলিয়ে এই এসি কিনতে আপনার খরচ হবে ১২,০০০ টাকা।

কোথা থেকে কিনবেন

ক্যারিয়ারের এই এয়ার কন্ডিশনারটি আপনি কিনতে পারবেন ইন্ডাস্ট্রিবায়িং ডট কম থেকে। আর কোনও ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে এই এয়ার কন্ডিশনারটি আপনি পাবেন না। এছাড়া আপনি খোঁজ নিতে পারেন রিটেল দোকান থেকে, যেখানে মূলত এয়ার কন্ডিশনার পাওয়া যায়। তবে আপনার এলাকায় ডেলিভারির জন্য এই এসিটি উপলব্ধ কি না, তা খোঁজ নিয়ে দেখতে হবে আপনাকে। তার জন্য ইন্ডাস্ট্রিবায়িং ডট কম-এ গিয়ে আপনার পিন কোডটি একবার দিয়ে দেখুন।

Carrier Campiro 1.5 Ton AC

কী বিশেষত্ব রয়েছে এই এসির

১) এটি আসলে এসি মডেলের একটি ওয়াল মাউন্টেড ইন্ডোর ইউনিট। এসির জন্য এই ওয়াল মাউন্টেড ইনডোর ইউনিট শীতাতপ নিয়ন্ত্রণের খুচরো যন্ত্রাংশ এবং আনুষাঙ্গিকগুলির সর্বোত্তম প্রয়োজন পূরণ করে।

২) রয়েছে ১০০ শতাংশ কপার কুলিং কয়েল, একটি বড় ব্লোয়ার এবং একটি এয়ার ফ্লিটারও।

৩) ঝক্কিহীন এবং সুবিধাজনক ইনস্টলেশনের সুবিধা দিতে পারে এসির জন্য এই ইউনিটটি। একটি রিমোট কন্ট্রোল থাকছে, যাতে আনুষাঙ্গিক সবকিছুই অন্তর্ভুক্ত রয়েছে।

৪) অত্যন্ত টেকসই, মজবুত এবং হালকা ওজনের বৈশিষ্ট্যগুলি এই পণ্যটিকে আপনার জন্য শ্রেষ্ঠ করে তুলেছে।

৫) ইন্ডাস্ট্রিবায়িং-এর কাছ থেকে এই এসি কিনলে আপনাকে ১২ মাসের ওয়ারান্টি দেবে ক্যারিয়ার।