জেল থেকে আসামিকে নিয়ে পালিয়ে গেলেন নারী কারারক্ষী!

নারী কারারক্ষীর সঙ্গে প্রেম, এরপরই ফন্দি এঁটে পালিয়ে গেল বন্দি! এ যেন বাংলা সিনেমার গান- ‘পুলিশ চোরের প্রেমে পড়েছে’।ডাকাতির জন্য তিন বছরের জেল হয়েছিল মাইকেলের। ওই বন্দির প্রেমে পড়ে তাকে কারাগার থেকে পালাতে সাহায্য করেন এরিকা হুইটিংহাম (৩৩) নামের এক কারারক্ষী। জেল থেকে আসামিকে নিয়ে পালিয়ে গেলেন নারী কারারক্ষী যুক্তরাষ্ট্রের আলাবামায় জেলেবন্দি এক আসামিকে নিয়ে পালিয়ে গেছেন একজন নারী কারারক্ষী। গত ২৮ এপ্রিল ৫৬ বছর বয়সী কারারক্ষী ভিকি হোয়াইট ৩৮ বছর বয়সী আসামি কেসে হোয়াইটকে মানসিক ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার কথা জেল থেকে বের হন। এরপর আর তারা ফিরে আসেননি। গত ৭দিন ধরে অভিযান চালিয়েও এ দুইজনকে ধরতে পারেনি পুলিশ।

এদিকে গণমাধ্যম সিএনএন তদন্ত কর্মকর্তাদের বরাত দিয়ে জানিয়েছে, এ দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছিল। কারারক্ষী ভিকি হোয়াইট অবসর সময়ে আসামি কেসে হোয়াইটের সঙ্গে সময় কাটাতেন। তাকে অন্যদের চেয়ে বেশি খাবার দিতেন। কারারক্ষী ভিকি হোয়াইট যেদিন পালিয়ে যান সেদিনই তার অবসরে যাওয়ার কথা ছিল। নিজের চাকরি জীবনের শেষ দিনটিতে আসামি প্রেমিমকে নিয়ে চম্পট দেন তিনি।

সিএনএন জানিয়েছে, কারারক্ষী ভিকি হোয়াইট পালিয়ে যাওয়ার বিষয়টি নিয়ে দীর্ঘদিন পরিকল্পনা করেছেন। এর অংশ হিসেবে অর্থনৈতিক সচ্ছলতার জন্য নিজের বাড়িটি বাজার মূল্যের চেয়ে অনেক কম দামে বিক্রি করে দেন তিনি। আসামিকে পালিয়ে যেতে সহায়তা করায় তার বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।এদিকে কারারক্ষী ভিকি হোয়াইটকে আত্মসমর্পণ করার জন্য অনুরোধ করেছে পুলিশ কর্তৃপক্ষ।

সূত্র: সিএনএন