অতিরিক্ত মেকআপের কারনে বিয়ে ভেঙে গেল জান্নাতের

আর মাত্র কয়েক ঘন্টা পরেই তো আসছে সেই প্রতিক্ষিত ঈদ। ঈদের তো প্রচুর দাওয়াত থাকবে, কারো থাকবে বিয়ে। তো সেখানে একটু সাজগোজ না করে গেলে চলে?

তাছাড়া ঘোরাঘুরি তো থাকছেই। ঈদ ঈদ ব্যাপার তো আছে তাই না? কিন্তু ঈদের সাজ কেমন হওয়া উচিৎ, কীভাবে মেকাপ সুন্দর এবং লং লাস্টিং হবে? এইসব বিষয় নিয়ে বেশ চিন্তিত ছিল জান্নাত।

কেননা ‘বিবাহ’ জীবনচক্রের গুরুত্বপূর্ণ একটি ধাপ। একজন নারী ও একজন পুরুষের যৌথ জীবনের স্বতঃস্ফূর্ত অঙ্গীকার এটি। যে চুক্তির মাধ্যমে বিপরীত লিঙ্গের দুজন মানুষের মধ্যে সেতুবন্ধন রচিত হয়, তা-ই বিয়ে।

এর দ্বারা মানুষ তার মনের কামনাকে বিধিবদ্ধভাবে পূরণের স্বীকৃতি পায়। দৃষ্টি সংযত রাখা ও উন্নত চরিত্র গঠনের সবচেয়ে কার্যকারী ব্যবস্থা হচ্ছে বিয়ে। জৈবিক চাহিদা পূরণের পাশাপাশি পরহেজগারী ও সুস্থ সংস্কৃতির পূর্ণতায় পৌঁছানোর অন্যতম একটি উপাদান এটি।

বিয়ের মত বিশেষ মুহূর্তে বর কনের দিকেই সবার নজর থাকে। আর তাই এ সময়ে সবচেয়ে আকর্ষণীয় এবং সুন্দর দেখাতে চাই বিয়ের আগ থেকেই বিশেষ পরিচর্যা।

বর্তমান বিয়ে গুলোতে এর আয়োজনের অধিকাংশ চাপই এসে পড়ে বর-কনের ওপর। বিয়ের শপিং, অনুষ্ঠান আয়োজন, প্ল্যানিং ছাড়াও নতুন জীবনে প্রবেশের ভয়ভীতিসহ নানা চিন্তা এসে মাথায় ভর করে।

পৃথিবীর সব মেয়ে চায় বিয়ের দিন তাকে সব থেকে সুন্দর দেখাক ।তাই জান্নাত নিজেকে সাজেয়েছিল রুপসীর মতো ।এই সাজ ই বুঝি কাল হল এই জান্নাতের জন্য অতিরিক্ত মেক আপের কারনে বিয়ে ভেঙে গেল জান্নাতের। বিয়ে ভেঙে জান্নাত এখন পাগল প্রায়

বিঃদ্রঃ নিউজটি শুধুমাত্র পাঠকদের বিনোদনের জন্য পাবলিশ করা হয়েছে।