সানি লিওনে মজেছেন দীঘি > নিজের অভিজ্ঞতা জানিয়ে আরো যা বললেন

একদিনের সংক্ষিপ্ত সফরে বাংলাদেশে এসে বিয়ের অনুষ্ঠান মাতিয়ে গেলেন বলিউড তারকা সানি লিওন। তার সঙ্গে সেই বিয়ের আয়োজনে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ও ভারতের বিভিন্ন তারকারা। ভারতীয় তারকা সানি লিওন, নুসরাত জাহান বাদেও ওই বিয়েতে অংশ নিয়েছেন ঢাকাই সিনেমার তরুণ নায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও। তিনি সানি লিওনের সঙ্গে কথা বলেছেন, আবার একটু ড্যান্সও করে নিয়েছেন। সেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন গণমাধ্যমের কাছে।

সানির সঙ্গে আলাপের অভিজ্ঞতা জানিয়ে দীঘি বলেন, ‘সানি তো খুবই ভালো। যখন কনের এন্ট্রি হচ্ছিল, আমি তার (সানি) পেছনে দাঁড়ানো ছিলাম। তিনি আমাকে পাশে নিয়ে দাঁড় করিয়েছেন। তিনি আর তার স্বামী ড্যানিয়েল আমাকে বলেন, তুমি পাশে এসে দাঁড়াও, কোনো সমস্যা নেই। নিশ্চিত হওয়ার জন্য আমি বললাম, সিউর? তিনি বললেন- ইয়েস, সিওর। পরে তাদের পাশে গিয়ে দাঁড়িয়েছি।’

স্টেজে ওঠার পর সানি লিওনের সঙ্গে ছবিও তোলেন দীঘি। সেই মুহূর্তের কথা জানিয়ে এই তরুণী বলেন, ‘তার মুখে হাসি লেগেই থাকে। আমার আবদার শুনে কাছে এসে ছবি তুলল। সানি খুবই ভালো, খুবই লক্ষ্মী।’ দীঘি আরও জানান, এক পর্যায়ে সানি-দের সঙ্গে গানের তালে নেচেছেনও তিনি। সানি কিংবা তার স্বামী কাউকেই বিদেশি মনে হয়নি। একেবারে আপন মানুষের মতোই তারা আচরণ করেছেন বলে জানান দীঘি।

উল্লেখ্য, শনিবার (১২ মার্চ) বিকালে ঢাকায় আসেন সানি লিওন। তার এই সফর ছিল ট্যুরিস্ট ভিসায়। তবে এর আগেই বাংলাদেশে তার ওয়ার্ক পারমিট বাতিল হয়ছিল। অর্থাৎ এই দেশে কোনো শুটিংয়ে অংশ নিতে পারবেন না তিনি।