রীতিমতো শোরগোল > মোশাররফ করিম ও পরীমনির ‘কল রেকর্ড’ ফাঁস!

ফোঁনালাপটি নিম্মে দেওয়া হল। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও রূপালি পর্দার আলোচিত নায়িকা পরীমনির ফোনালাপের একটি রেকর্ড ফাঁস হয়েছে। ওই রেকর্ডে শোনা যায়, পরীমনিকে তার বাসায় যাওয়ার জন্য বলছেন মোশাররফ। কল রেকর্ডটি নিয়ে রীতিমতো শোরগোল পড়েছে।

আসলে গোটা ব্যাপারটিই মেকি। সিনেমার প্রচারের একটি কৌশল মাত্র। মোশাররফ করিম ও পরীমনি অভিনীত ‘মুখোশ’ সিনেমার প্রচারে ‘মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!’ শিরোনামে একটি অডিও প্রকাশ করে টাইগার মিডিয়া।

এটি বাস্তবের কোনো ফোনালাপ নয় অবশ্যই।

ওই কল রেকর্ডে মোশাররফ করিম ও পরীমনির মধ্যে কথোপকথন ঠিক এ রকম—

মোশাররফ: কেমন আছ?

পরীমনি: আপনি কল দিয়েছেন! আমি স্বপ্ন দেখছি না তো!

মোশাররফ: না, আমি স্বপ্ন দেখছি। আমার স্বপ্নের আকাশে অনেক তারা। তারার আমার দরকার নেই, আমি চাঁদের অপেক্ষা করছি। শোনো তোমার জন্য একটা সুখবর আছে। নতুন উপন্যাস বের হতে যাচ্ছে। নাম ‘মুখোশ’। ওই বইয়ে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে।

পরীমনি: কী সারপ্রাইজ?

মোশাররফ: সেটা তো এখন বলব না। তুমি কাল রাতে আমার বাংলোয় চলে আসো। তখন দেখাই। আর তোমাকে একটু পড়ি। মুশকিল কী জানো? আমি দিনের কোলাহলের মধ্যে পড়তে একদম পারি না, আমার রাত লাগে। রাতের নির্জনতা লাগে।

পরীমনি: অবশ্যই পড়বেন। উপন্যাসটার নাম ‘মুখোশ’ রাখার কারণ কী?

মোশাররফ: বলব, যদি তুমি সময় দাও।

প্রসঙ্গত শুক্রবার দেশব্যাপী ৩৮ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘মুখোশ’। এটি নির্মিত হয়েছে ইফতেখার শুভ রচিত ‘পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে। সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম। সিনেমায় ইব্রাহীম খালিদী নামের একজন লেখক তিনি। আর সাবরিনা নামের সাংবাদিক চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। এ ছাড়া সিনেমাটিতে অভিনয় করেছেন জিয়াউল রোশান, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, এলিনা শাম্মী, প্রাণ রায় প্রমুখ।