দুর্দান্ত ব্যাটিংয়ে জ্বলে উঠলেন তামিম, বিধ্বংসী ব্যাটিংয়ে আজ যত রান করলেন, পেলেন জয়!

বিধ্বংসী ব্যাটিংয়ে আজ যত রান করলেন, পেলেন জয়-অবশেষে এভারেস্ট প্রিমিয়ার লিগে ব্যাট হাতে জ্বলে উঠেছেন তামিম ইকবাল। এভারেস্ট প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে আজ সকালে চিতওয়ান টাইগার্সের মুখোমুখি হয়েছে তামিম ইকবালের দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরস। টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত

২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করেছে চিতওয়ান টাইগার্স। জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালই করেছে দুই ওপেনার তামিম ইকবাল এবং প্রদীপ আইরি। ব্যাট হাতে এই দিন রান পেয়েছেন তামিম ইকবাল। তবে হাফ সেঞ্চুরি থেকে বঞ্চিত হয়েছেন তিনি। ওপেনিং জুটিতে প্রদীপকে সাথে নিয়ে

১০৩ রানের পার্টনারশিপ গড়ে তোলেন তামিম ইকবাল। 30 বলে পাঁচটি চার এবং একটি ছক্কায় সাহায্যে ৪০ রান করে প্যাভিলিয়নে ফেরেন তামিম ইকবাল। তবে অন্য প্রান্ত থেকে দুর্দান্ত খেলতে থাকেন প্রদীপ। ৪৩ বলে ৭২ রান করেন নেপালের এই ব্যাটসম্যান। শেষের দিকে উপল থারাঙ্গা ৩৯ রানে ৬ উইকেটে জয় লাভ করে ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরস।

ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটরস: শারদ ভেসাওকর, আরিফ শেখ, রোহিত কুমার, অবিনাশ বোহরা, কুশল মাল্লা, প্রদীপ আইরি, ভুবন কারকি, কৃষ্ণা কারকি, হরি শঙ্কর, দীপেশ শ্রেষ্ঠ, হিমানষু দত্ত, বিকাশ আগ্রি, দুর্গেশ গুপ্ত, তুল বাহাদুর ঠাপা, মৌসাম ধাকাল, তামিম ইকবাল, উপল থারাঙ্গা, ধামিকা প্রাসাদ ও শারভিন মুনিয়ান্দি।

চিতওয়ান টাইগার্স: সোমপাল কামি, দিলীপ নাথ, সন্দ্বীপ সুনার, দেব খানাল, হাশিম আনসারি, আদিল খান, খাড়াক বোহরা, রাজেশ পুলামি, গৌতম কেসি, ভিম শারকি, ইশান পান্ডে, কমল আইরি, সাহাব আলম, সাগর ধাকাল, মোহাম্মদ শাহজাদ, করিম জানাত, সেকুগে প্রসন্ন ও ভিরান্দ্বীপ সিং।