২ সপ্তাহ পর গোসল করে শান্ত বললেন, সিনেমার জন্য ১ মাস হলেও সমস্যা নেই

ঢাকাই ইন্ডাস্ট্রির এ সময়ের তরুণ অভিনেতা শান্ত খান।দুই বছর হলো তিনি রূপালী পর্দায় পথচলা শুরু করেছেন।ইতিমধ্যেই ভিন্ন-ভিন্ন চরিত্রে সাবলীল অভিনয় করে আলোচনায় এসেছেন তিনি।

ক্যারিয়ার শুরুতেই কাজ করেছেন কলকাতা মেয়ের নেহা আমানদীপ, দীঘি,শ্রাবন্তী,মাহিয়া মাহি,রুপসা মুখার্জি।এবার শান্ত খানের নায়িকা হয়েছেন কলকাতার কৌশানী মুখার্জি।

আর এ সিনেমা নাম ‘প্রিয়া রে’।ছবিটি পরিচালনা করেছেন তরুণ পূজন মজুমদার।গত (২৮ সেপ্টেম্বর) শান্ত খানের গ্রামের বাড়ি চাঁদপুরে এই সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে।

সেসব তো পুরোনো খবর নতুন খবর হচ্ছে-শান্ত খান ‘প্রিয়া রে’ সিনেমায় নিজের লুক সেটের জন্য গত ১৩ দিন গোসল করেননি।অবশেষে শুক্রবার (৮ অক্টোবর) দীর্ঘ ১৩ দিন পর গোসল করলেন তরুণ এই নায়ক।

ছবিতে নিজের চরিত্রটি রাখাল বালকের। নিজের প্রকৃত চেহারা আড়াল করতেই নির্মাতার পরামর্শে গোসল করা বাদ দিয়েছেন শান্ত,এতে করে তাকে আসলেই একজন প্রত্যন্ত অঞ্চলের রাখাল বালক মনে হয়েছিল বলে জানালেন শান্ত।

শান্ত খান বলেন, ‘প্রিয়া রে চলচ্চিত্রের শুট যেদিন শুরু করি, তার আগের দিন শাওয়ার নিচ্ছিলাম। পূজন ভাই (পরিচালক) এসেই বললেন, শাওয়ার নেওয়া যাবে না।

শুট শেষ না হওয়া পর্যন্ত আপনার গোসল বন্ধ। সেই থেকে গতকাল ১৩ দিন পর গোসল করলাম।আর এই ১৩ দিন আমার ভরসা ছিল পারফিউম।

শান্ত খান আরও বলেন,আমার প্রতিটি সিনেমায় আমি আমার চরিত্রের ভিতরে ঢুকতে চেষ্টা করেছি। যতই কষ্ট হোক। আমার অবস্থা দেখে,আগে আব্বু আম্মুর কাছে গিয়ে কান্না করেছিলেন।কাল গোসলের পর আব্বুর সঙ্গে দেখা হয়েছিল, তিনি বললেন বাবা তোর সিনেমায় করা লাগবে না।

আমি আব্বুকে বলেছিল সিনেমার জন্য আমার যতই কষ্ট হোক না কেনো, আমি আমার সেরাটা দেওয়া চেষ্টা করবো।সেটা সেই চরিত্র হোক না কোনো। সিনেমায় জন্য ১৩ দিন কেনো ৩০ দিন গোসল না করে থাকতে হবে থাকবো।আমার কোনো সমস্যা নেই।

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এই সিনেমায় শান্ত খান অভিনয় করছেন নূরু রাখালের চরিত্রে। আর কলকাতার কৌশানী মুখোপাধ্যায় অভিনয় করছেন চেয়ারম্যানের মেয়ে চরিত্রে।

কাজ ৫০ ভাগ শেষ হয়েছে। বাকি শুটিং হবে বান্দরবান এবং চাঁদপুরেই।প্রথম ধাপের শুট শেষ করে তিনি কলকাতায় ফিরেছেন; নভেম্বরে বাকি অংশের শুট করবেন তিনি।কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জিও এই ছবিতে অভিনয় করছেন।