অবশেষে চূড়ান্ত টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যেদিন বাংলাদেশ ছাড়বে টাইগাররা

বিশ্বকাপ খেলতে যেদিন বাংলাদেশ ছাড়বে টাইগাররা-টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে আগামী ৩ অক্টোবর ওমান যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেখানে বিশ্বকাপের চূড়ান্ত পর্বে আগে বাছাইপর্ব খেলতে হবে টাইগার দের। বাছাইপর্বে টাইগার দের প্রতিপক্ষ স্বাগতিক ওমান, স্কটল্যান্ড এবং পাপুয়া নিউগিনি।

বিশ্বকাপের আগে দেশে আর অনুশীলন করবে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ওমান দিয়েই বিশ্বকাপের প্রস্তুতি শুরু করবে টাইগাররা। মূলত ওমানে জাতীয় দলের সাথে সরাসরি যোগ দেবেন কোচিং স্টাফরা। এবছর তারা আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের মধ্য দিয়ে দিয়েছে বাংলাদেশ। তবে ব্যক্তিগতভাবে মিরপুর শেরেবাংলা

জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করতে পারবে বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া ক্রিকেটাররা। বিশ্বকাপের প্রথম রাউন্ডে আগামী ১৭ অক্টোবর স্কটল্যান্ডের সঙ্গে প্রথম ম্যাচ টাইগারদের। তারপর স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির সঙ্গে খেলার পর সেরা দুইয়ে থাকলে বিশ্বকাপের সুপার-১২’র টিকিট পাবে বাংলাদেশ।

বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপ দল: মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, আফিফ হোসেন, সৌম্য সরকার, শরিফুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শামীম পাটোয়ারি, তাসকিন আহমেদ, মোহাম্মদ নাঈম শেখ, শেখ মেহেদী হাসান ও মোস্তাফিজুর রহমান।

স্ট্যান্ডবাই: রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব