খুলনা -বাগেরহাট : বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার নি হত

সড়ক দুর্ঘটনায় বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেজোয়ান উল ইসলাম রিদু (৩৭) নি হত হয়েছেন।শনিবার সকালে বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর বাজার থেকে কলা কিনে ফেরার পথে রুপসা-বাগেরহাট পুরাতন সড়কের কুলিয়াদাইড় বাদামতলা নামক স্থানে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

রিদু বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়াপাড়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।স্থানীয়রা জানান, রিদুর মোটরসাইকেলটিকে পিছন দিক থেকে একটি বেপরোয়া গতির ট্রাক ধাক্কা দিলে পাশের খাদে পড়ে যায়। এতে রিদু ঘটনাস্থলে নি হত হন। পরে এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থল থেকে রিদুর লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠান।

বাগেরহাটের দশানী ট্রাফিক মোড়ে রিদুর বিসমিল্লাহ ডিপার্টমেন্টাল স্টোর নামে এক দোকান ছিল। সেই দোকানের কলা কিনতে যাত্রাপুর গিয়েছিল বলে পরিবারের সদস্যরা জানান। বাগেরহাট জেলা দলের অধিনায়কের পাশাপাশি রিদু বাংলাদেশ বয়েজ ক্লাবে সুনামের সাথে ক্রিকেট খেলেছেন রিদু।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, রিদুর লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ট্রাকটি খাদে পড়ে রয়েছে। ট্রাকটি উদ্ধার করে জব্দ করা হবে বলে তিনি উল্লেখ করেন।