‘মানিকে মাগে হিথে’ গান গেয়ে হাসপাতালে হিরো আলম

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে পরিচিতি পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম গুরুতর অসুস্থ। গাজীপুরের পূবাইলে একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) হাসপাতালে ভর্তি হন হিরো আলম। তার পায়ে একটি অস্ত্রোপচার হয়েছে। এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘আমার পায়ে ফোঁড়া হয়েছে। সেটি ইনফেকশন হয়ে যাওয়ায় দ্রুত অস্ত্রোপচার করতে হয়েছে। এখন আগের তুলনায় ভালো আছি। ’

তিনি আরও জানান, কয়েকদিন তাকে হাসপাতালে থেকেই চিকিৎসা নিতে হবে। এরপর চিকিৎসকের পরামর্শে টানা দশ দিন তিনি বিশ্রামে থাকবেন।

হিরো আলম বগুড়ার একজন কেবল ব্যবসায়ী। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে আলোচিত হন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘মানিকে মাগে হিথে’ শিরোনামে একটি সিংহলী ভাষার গান ভাইরাল হয়েছে।

গত শনিবার ভাইরাল হওয়া গানটি গেয়েছেন হিরো আলম। শনিবার নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন তিনি। ‘মানিকে মাগে হিথে’ হিরো আলম ভার্সন শিরোনামের গানটি ইতিমধ্যে শুনেছেন লাখেরও বেশি মানুষ।

আর গানটিতে মন্তব্য করেছেন প্রায় ১০ হাজার। লোক মুখে শুনা যায় এই গানটি গাওয়ার পর থেকেই অসুস্থ হয়ে যান হিরো আলম। এভাবেই নানা কারণে তিনি আলোচনায় চলে আসেন।