শেষ ওভারে হাস্যকর নো বল দেখে মোস্তাফিজকে নিয়ে মজা করে নতুন একটি বার্তা দিল রাজস্থান

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৪ রানে জয় তুলে নিয়ে পাঁচ ম্যাচ সিরিজ ২-০ করে ফেলেছে বাংলাদেশ। আজকের ম্যাচটা খুব উপভোগ্য ছিল। মুস্তাফিজের থ্রিলার নো বল প্রায় স্নায়ুচাপ বাড়িয়ে দিয়েছিল টাইগার ভক্তদের।

লড়াই জমে উঠেছিল। যার শেষ হয় ম্যাচের শেষ বলে। শেষ ওভারে দরকার ছিল ২০ রানের। ওভারের শেষ মুহুর্তে ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমান ১৫ রান দিলেও ম্যাচ হাতছাড়া হতে দেননি।

ঠিকি ঝোপ বুঝে কিউইদের কোপ মেরে জয় ছিনিয়ে নিয়েছেন মুস্তাফিজ। ম্যাচ শেষে এই জয়ের জন্য বোলারদের কৃতিত্ব দিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ। তাছাড়া মুস্তাফিজকে নিয়েও আলাদা করে কৃতিত্ব দিয়েছেন অধিনায়ক মাহমুদউল্লাহ।

এ প্রসঙ্গে মাহমুদউল্লাহ বলেন, ‘টি-টোয়েন্টিতে এমন প্রতিযোগিতাপূর্ণ ম্যাচ হবেই। এমন ম্যাচ জিততে পেরে ভালো লাগছে। যেভাবেই হোক না কেন, জয়টাই মুখ্য।

বিশেষ করে মুস্তাফিজ, সে স্নায়ুর চাপ ভালো সামাল দিয়েছে। ম্যাচটা ওদের খুব কাছে চলে গিয়েছিল ওই নো বলটার কারণে। আমার অবশ্য মুস্তাফিজের ওপর আস্থা ছিল এবং দলের জন্য পারফর্ম করেছে।’

তবে মুস্তাফিজের এমন থ্রিলার নো বল দেখে চুপ থাকতে পারেনি তার আইপিএল দল । রাজস্থান রয়্যালসের পক্ষ থেকে দুষ্টমি করে বলা হয় ফিজ তুমি এটা করতে পারোনা। আমরা জানি তুমিই এই ম্যাচ ঘুরিয়ে দেওয়ার সামর্থ্য রাখো। কিন্তু শেষ পর্যন্ত তোমাকে নিয়ে আমরা হাল ছাড়িনি ।