প্রেমিকের নামের সঙ্গে মিলিয়ে পুত্রের নাম রাখলেন নুসরাত

কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান মা হয়েছেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে কলকাতার একটি হাসপাতালে পূত্র সন্তান জন্ম দেন তিনি। এ সময় তার পাশে ছিলেন প্রেমিক যশ।

মা হওয়ার পরই নুসরাতকে শুভেচ্ছা জানান রাজ চক্রবর্তী , মিমি চক্রবর্তী, সায়নী ঘোষ, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মতো তারকারা। নুসরতের প্রাক্তন সঙ্গী নিখিল জৈনও শুভ কামনা জানান তাকে।

এদিকে নুসরাতের এই সন্তানের নাম রাখা হয়েছে তার প্রেমিক যশ দাশগুপ্তের নামের সঙ্গে মিল রেখে। পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমগুলো জানিয়েছে এমন তথ্য।

জানা যায় যশের ইংরেজি বানান হলো Yash, এই নামের প্রথম অক্ষরটি নিয়ে নুসরাত তার ছেলের নাম রেখেছেন ঈশান; যেটার ইংরেজি রূপ Yishaan.

তবে ছেলের নাম রাখা নিয়ে এখনো কিছুই জানাননি নুসরাত। তবে কলকাতার গণমাধ্যমগুলো জানিয়েছে প্রেমিকের নামের অদ্যাক্ষরই থাকছে নুসরাত পুত্রের নামে।

নুসরাত ও যশ প্রেম করছেন প্রায় দেড় বছর ধরে। একসঙ্গে বসবাসও করেন তারা। নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে সার্বক্ষণিক দেখাশোনা করেছেন যশ।

এমনকি সন্তান জন্মদানের সময়ও পাশে ছিলেন এই অভিনেতা। তাই কারো বুঝতে বাকি নেই, এই সন্তানের পিতা যশই।
এর আগে ২০১৯ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে।

এ সংসার স্থায়ী হয় মাত্র এক বছর। কিন্তু নুসরাত এটাকে বিয়ে বলতে নারাজ। নুসরাত জানান, তারা আসলে আইন অনুযায়ী বিয়েই করেননি। কেবল ধর্মীয় রীতি মেনে স হবাস করেছেন।