বাবা হওয়ার সুসংবাদ দিলেন নোবেল, জানেন না স্ত্রী!

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্টাটাসে বাবা হচ্ছেন বলে জানিয়েছেন ভারতের ‘সা রে গা মা পা’খ্যাত বাংলাদেশি কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেল।

সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে নোবেল লিখেন, ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।’

কিন্তু বুধবার নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ জানান, তিনি মা হচ্ছেন না। এমন কোনো সম্ভাবনাও আপাতত নেই।সালসাবিল বলেন, ‘নোবেলের স্ট্যাটাস থেকেই আমি মা হওয়ার খবর জানি।

এটা ভুয়া। আমি তো প্রেগন্যান্ট না। আপাতত মাও হচ্ছি না।’নোবেল কেনো এমন স্ট্যাটাস দিয়েছেন সে বিষেয় কিছুই জানেন না বলে জানালেন সালসাবিল।

তিনি জানান, নোবেলের স্ট্যাটাস নজরে আসার পর তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছেন; কিন্তু তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে উল্লেখ করেন তিনি।

সালসাবিল বলেন, ‘স্ট্যাটাস দেওয়ার পর তাকে ফোন করলে ফোন বন্ধ পাই। পরে যখন ফোন খোলে তখন ফোন করলেও সে আমার ফোন ধরেনি। তার সঙ্গে যোগাযোগ করতে পারিনি আমি।’

সালসাবিল আপাতত বাবার বাসায় আছেন বলে জানিয়েছেন। তবে নোবেল তার স্ট্যাটাসে ‘হয়তো’ শব্দটি ব্যবহার করেছেন নোবেল। এটিও এখন সামনে চলে আসছে।