আদনানকে নিয়ে আওমীলীগ এমপির ছেলের স্ট্যাটাস ভাইরাল ! যা লিখল

আদনানকে নিয়ে স্ট্যাটাস দেওয়ার ঘন্টা খানেক এর মধ্যে ৬০ কে লাইক ৩৫০০ কমেন্ট ও বা ১৫০০ শেয়ার হয়েছে। আদনান নিখোঁজ আজ বাংলাদেশের ফেইসবুক নিউজ ফিড সর্বত্র দেখা যাচ্ছে। নিম্মে আওমীলীগ এমপির ছেলে ফারহাজ করিমের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল।

গত পরশুদিন আমার ফেসবুকে একটি ভিডিও আপলোড করা হলে তার নিচে আমি কিছু কমেন্ট লক্ষ্য করি। এরমধ্যে কয়েকটি কমেন্ট ছিল একজন আলেমের নিখোঁজ হওয়ার একটি বিষয় নিয়ে। সম্মানের সাথেই বলছি তখন আমি সেই আলেমকে চিনতাম না।

পরে কমেন্টের পরিমাণ দেখে বুঝতে পারি তিনি জনপ্রিয় একজন আলেম। তিনি ইসলামের কোন মতাদর্শের পক্ষে কথা বলেন বা তিনি কি বক্তব্য দিয়েছেন তা নিয়ে আমি ধারণা রাখি না।

সময় পেলে নিশ্চয়ই দেখবো। আমি আরো জেনেছি, তার স্ত্রী একটি বক্তব্যের মাধ্যমে বলেছেন আলেম সাহেবকে যারা অপহরণ করেছেন তারা জানিয়েছেন তিনি সুস্থ আছেন। তবে তার কাছে মুক্তিপণ দাবি করা হয়েছে। তিনি ভালো আছেন শুনে অবশ্যই খুশি হয়েছি।

একজন তরুণ হিসেবে আরেকজন তরুণের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। রংপুর মেট্রোপলিটন পুলিশ যেহেতু জিডি গ্রহণ করেছেন সেক্ষেত্রে প্রশাসনের প্রতি আস্থা এবং বিশ্বাস রেখে তিনি নিরাপদে বাড়ি ফিরে আসবেন, এই প্রত্যাশা করি। ইন শা আল্লাহ তাকে খুঁজে বের করতে সফল হবে প্রশাসন।

Faraaz Karim Chowdhury (ফেইসবুক )