বসুন্ধরার এমডির হাইকোর্টে আগাম জামিন আবেদন! আজ শুনানি

মোসারাত জাহান মুনিয়া নামে এক তরুণীর আ/ত্ম/হ/ত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে দায়ের হওয়া মামলার আসামি বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর হাইকোর্টে আগাম জামিন চেয়ে আবেদন করেছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিচারপতি মামুনুন রহমানের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চে এই জামিন আবেদনটি শুনানির জন্য কার্যতালিকায় রয়েছে।

উল্লেখ্য যে, মোসারাত জাহান মুনিয়া মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি কুমিল্লায়। গত সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট তার লা/শ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় গুলশান থানায় আনভীরকে আসামি করে মা/ম/লা করেন তার বড় বোন নুসরাত জাহান। মা/ম/লায় আ/ত্ম/হত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) রাত দেড়টার দিকে গুলশান থানায় শিল্পপতির বিরুদ্ধে মা/ম/লাটি দায়ের করেন নুসরাত। অবশ্য মা/ম/লা করে থানা থেকে বেরিয়ে যাওয়ার সময় গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি তিনি।

এজাহার থেকে জানা গেছে, দুই বছর আগে মামলার আসামির সঙ্গে মোসারাতের পরিচয় হয়। পরিচয়ের পর থেকে তারা বিভিন্ন রেস্তোরাঁয় দেখা করতেন এবং সব সময় মোবাইলে কথা বলতেন। আসামির সঙ্গে মুনিয়ার প্রেমের সম্পর্ক ছিল।

দুই বছর আগে মুনিয়াকে স্ত্রী পরিচয় দিয়ে রাজধানীর বনানীতে একটি ফ্ল্যাট ভাড়া নেন আসামি। সেখানে দুজনে বসবাস করতে শুরু করেন।