সাকিব ক্রিকেটার হিসেবে যত বড় হয়েছে, মানুষ হিসেবে ততোই নীচে নেমেছে: আসিফ নজরুল

আইপিএল খেলতে কলকাতা চলে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অথচ তার এই আইপিএল যাত্রা নিয়ে বহু কাণ্ড হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডে।

কিছুদিন আগে সাকিব মুখ খুলে বোর্ড পরিচালকদের ধুয়ে দিয়েছেন। দেশের ক্রিকেটাঙ্গন যখন অগ্নিগর্ভ, সেই সময়েই শনিবার (২৭ মার্চ) সকাল ৯.৪৫ মিনিটে ইউএস বাংলার ঢাকা-কলকাতা ফ্লাইটে ভারতে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

গতকাল তিনি বাংলাদেশ সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও সাক্ষাত করেন। ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর সাকিব এক প্রতিক্রিয়ায় বলেছেন, ‘আমি সত্যিই সম্মানিত বোধ করছি।’

ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে সাকিব আরও বলেছেন, ‘ভারতের প্রধানমন্ত্রীর সফর দুই দেশের জন্যই ফল বয়ে আনবে।’ এ সময় ভারতের প্রধানমন্ত্রীর নেতৃত্বগুণের প্রশংসা করেন সাকিব, ‘তিনি ভারতের হয়ে যে নেতৃত্ব দেখিয়েছেন, সেটি এক কথায় অসাধারণ।

আমি মনে করি, তার মাধ্যমে ভারতের ভবিষ্যৎ আরও সমৃদ্ধি অর্জন করবে। একই সঙ্গে আশা করি, দিন যত গড়াবে দুই দেশের সম্পর্ক আরও উন্নত হবে।’

এই বক্তব্য দেওয়ার পর সাকিবের উপর বেশ চটেছেন আসিফ নজরুল । তিনি তার ভেরিফাইড ফেইছবুক পেইজে সাকিবকে উদ্দেশ্য স্টাটাস দিয়ে বলেন, সাকিব আল হাসান ক্রিকেটার হিসেবে যত বড় হয়েছে, মানুষ হিসেবে ততোই নীচে নেমেছে ।