‘বর্ষার ব্যবহার করা ক্রিম দিয়ে সেইভ করে বিতর্কিত অনন্ত জলিল’

মুক্তির অপেক্ষায় আছে ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমা। ইরান ও বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবিটি নিয়ে এরইমধ্যে দেশীয় দর্শকের মধ্যে উত্তেজনা কাজ করছে। আসছে কোরবানি ঈদে এ সিনেমাটি দেখা যাবে দেশের হলগুলোতে।

তার আগে আরও একটি নতুন সিনেমার কাজ শুরু করেছেন তিনি। এর নাম ‘নেত্রী : দ্য লিডার’। এখানে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বর্ষাকে। আর তার বডিগার্ড হিসেবে পর্দায় হাজির হবেন অনন্ত। কেমন হবে সেই দেহরক্ষীর লুক?

কিছুদিন আগেই সেই লুক প্রকাশ করেছিলেন তিনি। যেখানে তাকে দেখা গিয়েছিলো গোফসহ। তবে সে লুক খুবই সমালোচনার শিকার হয়। এবার তাই গোফ ফেলে দিয়ে হাজির হলেন তিনি সোশাল মিডিয়ায়।

সঙ্গে সাদা শার্টের উপর হালকা সবুজ রঙের স্যুট-টাই। মাথার চুল স্পাইক করা। বেশ লাগছে দেখতে অনন্তকে। বলার অপেক্ষা রাখে না, নতুন এই লুক বেশ মনে ধরেছে নেটিজেনদের। ভাইরালও হয়েছে ছবিটি। শেয়ার করার পর থেকে এখন পর্যন্ত ১ লাখ ৪ হাজার রিয়েক্ট পড়া ছবিটিতে যার মধ্যে হাহাহা রিয়েক্ট পরেছে ৪৫ হাজার, লাইক রিয়েক্ট পরেছে ৫১ হাজার ছবিটি শেয়ার করেছেন এক হাজার নেটবাসী।

অনেকে আবার সমালোচনাও করছে তার এই নতুন লুক দেখে, কেউ কেউ ফেইছবুকে হাস্যকর মন্তব্যও করেছেন এই ছবি নিয়ে । তাদের মধ্যে সেলিনা নামে একজন ফেইছবুকে লিখেছেন, লুক টা ভাল লাগেনি ভাইয়া।মিথ্যা কথা বলে তেলবাজি করতে পারি না।লুক যাই হোক আপনাকে মানুষ হিসেবে অনেক পছন্দ করি বা ভালবাসি।

ফারুক সরকার নামে একজন লিখেছেন, সব ই ত মোটামুটি ঠিক আছে।টাকা পয়সা,চেহারা,লুক,কিন্তু অভিনয়টা একেবারে হয়ই না আপনার।এটা ভাল করে শিখুন।আপনার অভিনয় করার ভঙ্গিটা একেবারে বাজে।

আহসান জামিল নামে একজনে লিখেন, কয়দিন পরে নায়ক জাভেদের মতো হয়ে যাবেন মনে হচ্ছে। কি দরকার বুক, মুখ নিয়ে এতো এক্সপেরিমেন্ট করার? এইগুলাতো আপনার গার্মেন্টসের ফ্যাব্রিক না।

রাকিব নামে একজন লিখেছেন, বর্ষা ভাবির ব্যবহার করা ক্রিম দিয়ে সেইভ করে বিপাকে অনন্ত জলিল ভাই। প্রথমে মনে করেছিলাম এলাকার কোন চাচত ভাই শহরে গিয়ে এইরকম চেইঞ্জ হয়ে গেছে। ছবিটা ভাল করে দেখে আমি পুরাই অবাক হয়ে গেছি । নিজের চোখকেই বিশ্বাস করাতে পারছিনা। এইতো দেখি আমাদের অনন্ত জলিল ভাই।

‘অসম্ভবকে সম্ভব করা’ সংলাপের অভিনেতা অনন্ত জলিল নতুন লুকের ছবি দিয়ে ক্যাপশন লিখেছেন, ‘নেত্রী : দ্য লিডার মুভির আরও একটি লুক।’

এদিকে নিশ্চিত হওয়া গেছে, বর্তমানে সিনেমাটির শুটিং চলছে ভারতের হায়দরাবাদে। সেখানে অনন্ত জলিল ও বর্ষার সঙ্গে বাংলাদেশের বেশ কিছু শিল্পীরাও রয়েছেন।