শাকিব নয়, অন্যজনে স্বস্তি বুবলীর

চিত্রতারকা শাকিব খান। তার হাত ধরে অনেক নায়িকারই ঢাকাই সিনেমায় আগমন ঘটেছে।শাকিব খানের বিপরীতে অভিনয় করে অনেক নায়িকা তারকাখ্যাতি পেয়েছেন।

নবাগত নায়িকারা এ কারণে শাকিবের বিপরীতে অভিনয়ের জন্য মুখিয়ে থাকেন।২০১৬ সালে শাকিব খানের হাত ধরে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন সংবাদ পাঠিকা শবনম বুবলী।

প্রথম সিনেমা দিয়ে খুলে যায় বুবলীর ভাগ্যের চাকা। একে একে শাকিবের বিপরীতে ১১টি সিনেমায় অভিনয় করেন। ঢাকাই সিনেমায় গড়ে ওঠে শাকিব-বুবলী জুটি।

এই জুটিকে ঘিরে প্রেম, বিয়েসহ একাধিক গুঞ্জন অনেক বার খবরের শিরোনাম হয়েছে। সম্প্রতি শোনা গেছে এ জুটির ফাটল ধরেছে। কিছু দিন আগে জানা যায় শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমায় থাকছেন না বুবলী।

নতুন নায়িকা নিয়ে ভাবছেন শাকিব।কেউ কেউ বলছেন, বুবলী এবার নিরবের উপর ভর করছেন। তবে নিন্দুকের কথায় কান না দিয়ে নিরবের সঙ্গে কাজ করে যাচ্ছেন বুবলী।

গতবছরের শুরুর দিকে শাকিবের বলয় ভেঙ্গে নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমায় জুটি বাঁধেন বুবলী। তখন থেকেই শোনা গেছে শাকিব-বুবলীর দূরত্ব তৈরি হয়েছে। বেশ তাড়াহুড়ো করে ছবিটির কাজ শেষ করে বুবলী লাপাত্তা।

ছিলেন না মুক্তিপ্রাপ্ত ‘বীর’ ছবির প্রচারণায়। চলচ্চিত্রাঙ্গন থেকে অন্তরালে চলে যান তিনি। তবে সেই সময় নায়ক নিরবের সঙ্গে বুবলীর যোগাযোগ ছিল। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে বুবলীকে নিয়ে নতুন মিশনে নামেন।

নতুন একটি সিনেমায় তাদের জুটি হওয়ার কথা ছিল। কিন্তু অজানা কারণে তা আর হয়ে ওঠেনি? সে যাত্রায় মিস হলেও এবার আটঘাট বেঁধেই নামছেন নিবর-বুবলী।

স্বাভাবিক কারণে বলা যেতেই পারে, শাকিব খানের পর বুবলীর চোখ নিরবের দিকে। নিরবেই ভরসা রাখছেন বুবলী? এবার নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন নিরব-বুবলী। দীর্ঘ বিরতির পর বুবলীকে খানিকটা সময় নিরবের সঙ্গে দেখা গেছে।

শাকিব নয়, নিরবেই যেন বুবলীর স্বস্তি। সোমবার ‘নীল চোখ’ নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তারা। অনামিকা মণ্ডলের চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করবেন নাট্যনির্মাতা আসিফ ইকবাল জুয়েল। শাপলা মিডিয়ার ব্যানারে এই সিনেমা প্রযোজনা করছেন সেলিম খান।