প্রবাসীর স্ত্রীকে নিয়ে উ’ধাও ছাত্রলীগ নেতা, এলাকায় তোলপাড়

প্রবাসীর স্ত্রীকে নিয়ে উ’ধাও ছাত্রলীগ নেতা-মেঘনার মাধবপুর গ্রামের এক স্পেন প্রবাসীর স্ত্রীকে নিয়ে পা’লিয়ে গেছে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. রমজান মিয়া (৩০)। ৯ বছরের শিশুপুত্র রেখে পা’লিয়ে যায় প্রবাসী আলামিনের স্ত্রী সাদিয়া।

এ ঘ’টনায় স্পেন প্রবাসীর বড় ভাই জসীম ভূঁইয়া বাদী হয়ে থানায় অ’ভিযোগ দা’য়ের করেছেন। জানা যায়, ১৩ বছর আগে আলামিন ভূঁইয়ার সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় নারায়ণগঞ্জের আড়াইহাজারের মো. হারুন অর রশিদের মেয়ে মোসা. সাদিয়া আফরিনের।

তাদের সংসারে ৯ বছরের একটি শিশুপুত্র রয়েছে। গত ২ বছর আগে আলামিন স্পেনে পাড়ি জমান। এরপর থেকেই শুরু হয় সাদিয়ার উ’চ্ছৃঙ্খলা চলাফেরা। এক পর্যায়ে আলামিন জানতে পারেন- ছাত্রলীগ নেতা রমজানের স’ঙ্গে প’রকীয়া সম্প’র্ক গড়ে ওঠে সাদিয়ার।

কিন্তু শিশু সন্তান ও সংসার ভা’ঙার ভ’য়ে মুখ ফুটে কিছু বলতে পারেননি আলামিন। গত কয়েক মাস আগে রমজানের হাত ধরে পা’লিয়ে যান সাদিয়া। সঙ্গে নিয়ে যান ১৫ ভরি স্বর্ণ, ২৭ লাখ টাকা ও ঘরের মূল্যবান মা’লামাল। অভিযুক্ত ছা’ত্রলীগ নেতা রমজান ও সাদিয়ার সঙ্গে কথা বলার চেষ্টা করলে ওদের মোবাইল বন্ধ পাওয়া যায়।

আলামিন তার ছেলেটির নি’রাপত্তার স্বার্থে তার বড় ভাই জসিম ভূঁইয়াকে বাদী করে থা’নায় পাঁ’চজনকে আসামি করে একটি অ’ভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদের সঙ্গে কথা বললে তিনি জানান, অ’ভিযোগ করা হয়েছে ত’দন্তসাপেক্ষে ঘটনা দেখা হবে। সূত্র: মানবজমিন।