ফেসবুকে প্রধানমন্ত্রীর সেলাই ও মাছ ধরার ছবি ভাইরাল

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুটো ছবি। একটিতে মাছ শিকারের পর বরশি হাতে প্রধানমন্ত্রীকে দেখা যাচ্ছে, অন্যটিতে তিনি সেলাই করছেন। প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান তার ফেরিফাইড ফেসবুক পেজে ছবি দুটি পোস্ট করেছেন।

একটি ছবিতে দেখা যাচ্ছে গণভবনের পুকুরে বড়শি দিয়ে মাছ শিকার করেছেন। সেখানে বড়শিতে ঝুলছে একটি তেলাপিয়া মাছ।

সাধারণত দেশীয় শাড়িতেই প্রধানমন্ত্রীকে দেখে অভ্যস্ত দেশের মানুষ। কিন্তু সেই পোশাকেও ভিন্নতা। মাথায় ওয়েস্টার্ন হ্যাট। পরনে কালো রঙয়ের লং টপস। আর সাদা রঙের ওড়না।

অপরটিতে দেখা যায় চিরায়ত বাঙালি নারীর মতো গণভবনের বারান্দায় বসে সেলাই মেশিনে কাপড় সেলাই করছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

শনিবার বিকেল ৫টার দিকে সালমান এফ রহমান ছবি দুটো পোস্ট করলেই মুহূর্তেই ছড়িয়ে পড়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুসারীরা নিজেদের ফেসবুক থেকে ছবি দুটো যেমন পোস্ট করছেন, ঠিক তেমনি শেয়ারও করছেন।

এর আগে, গত ৯ সেপ্টেম্বর সংসদে প্রশ্নোত্তরে পর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানান, তিনি সকালে গণভবনের লেকে মাছ ধরতে যান সময় পেলে। তিনি বলেন, ‘এখন তো করোনাকালে নামাজ পড়ে, চা খেয়ে বই-টই পড়ার থাকলে পড়ি। আর একটু হাঁটাহাঁটি করি। গণভবনে একটা লেক আছে। সেই লেকের পাশে বসে ছিপ দিয়ে মাছ ধরি।’

উৎসঃ dainikamadershomoy