ভি’ডিও ফাঁ’সঃ এরপর সেই মাহাকে বি’য়ে করলেন শ্যামল

সেই মাহাকে বি’য়ে করলেন শ্যামল–একটি ভি’ডিওতে দেখা যায়—ছোট প’র্দার অ’ভিনেতা শ্যামল মাওলা গ’ভীর আ’বেগে অ’ভিনেত্রী মাহা শি’কদারকে জ’ড়িয়ে ধ’রে আছেন। দুজন প’রস্পরের প্রে’মে ম’শগুল। তাদে’র সেই অ’ন্তর’ঙ্গ ভি’ডিওটি ছ’ড়িয়ে পরে। মাহা শ্যামল মা’ওলার গা’লে ভা’লোবাসার চি’হ্ন এঁ’কে

দি’চ্ছেন। ম’জার ছলেই ভি’ডিওটি করা হ’য়েছিল—দু’জনের ব্য’বহারে তা প’রিষ্কার। যদিও এ ভি’ডিও নিয়ে য’থেষ্ট বি’ব্রত হন অ’ভিনেতা শ্যা’মল মাওলা। গত বছ’রের শেষের দিকে ভি’ডিওটি প্র’কাশ্যে আ’সে। এই ভি’ডিওকে কেন্দ্র করে তা’দের প্রে’মের গু’ঞ্জন চা’উর হয়। যদিও তা অ’স্বীকার করেন শ্যা’মল মাওলা।

অবশেষে সেই মা’হা শি’কদারকেই বি’য়ে করলেন শ্যামল। ১০ অক্টোবর পারিবারিক আ’য়োজনে তাদের বিয়ের আ’নুষ্ঠানিকতা স’ম্পন্ন হয়েছে। বি’য়ের খবর শ্যামল নি’জেই জা’নিয়েছেন। সবার কাছে দোয়া চেয়ে শ্যামল মা’ওলা বলেন—মাহা আ’মার ভালো বন্ধু। পা’রিবারিকভাবেও তার স’ঙ্গে আ’মাদের স’ম্পর্ক।

দুই পরিবারের স’দস্যদের উ’পস্থিতিতে বি’য়ে হয়েছে। সবাই আ’মাদের জন্য দোয়া করবেন। শোবিজ অ’ঙ্গনের বেশ কজন তারকা অ’ভিনয়শিল্পী বি’য়েতে উপ’স্থিত ছিলেন। এ তা’লিকায় রয়েছেন মৌসুমী হামিদ, কল্যাণ কোরাইয়া, নিলয় আ’লমগীর প্রমুখ। মাহা শিকদারের এটি প্রথম বিয়ে হলেও শ্যামলের দ্বি’তীয় বিয়ে।

এর আগে নন্দিতার সঙ্গে ঘর বেঁ’ধেছিলেন শ্যামল। এ সংসারে তিন বছরের একটি পু’ত্রসন্তান রয়েছে। বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগে পড়াশোনা করছেন মাহা। পাশাপাশি টি’ভি নাটকেও কাজ করছেন তিনি। মাহা-শ্যামল একা’ধিক নাটকে একস’ঙ্গে অ’ভিনয় ক’রেছেন।