সর্বকালের সেরা আইপিএলের একাদশ ঘোষণা করলেন ওয়ার্নার

ক্রিকবাজ এর একটি লাইভ শোতে অস্ট্রেলিয়া দলের বি’স্ফোরক ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার বেছে নিয়েছেন সর্বকালের সেরা আইপিএল একাদশ।

তার এই একাদশে ৭ জন ভারতীয় এবং যে ৪ জন বিদেশি খেলোয়াড়ই জায়গা পেয়েছেন তারাই হলেন সবাই অস্ট্রেলিয়ার।

এটাকে ভারত অস্ট্রেলিয়া মিলিত একাদশও বলা যেতে পারে। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার তার দলে যুবরাজ সিং, আন্দ্রে রাসেল এবং শেন ওয়াটসনের মতো অলরাউন্ডারদের অন্তর্ভুক্ত করেননি।

তার দলে অধিনায়কের দায়িত্ব দিয়েছেন চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা মহেন্দ্র সিং ধোনিকে। ওপেনিং ব্যাটসম্যান হিসেবে রোহিত শর্মা এবং তিনি নিজেকে বেছে নিয়েছেন।

বিরাট কোহলি তিন নম্বরে রয়েছেন, তারপরে চেন্নাই এর সুরেশ রায়না, যিনি মিঃ আইপিএল নামে পরিচিত। পাঁচ নম্বরে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং ছয় নম্বরে গ্লেন ম্যাক্সওয়েলকে বেছে নেন।

ওয়ার্নার সাত নম্বরে স্থান দিয়েছেন বিশ্বের সেরা ফিনিশার মহেন্দ্র সিং ধোনিকে। যাকে তার দলের অধিনায়ক করেছেন। ফাস্ট বোলিংয়ের জন্য অস্ট্রেলিয়ার মিচেল স্টার্ক, জসপ্রিত বুমরাহ এবং আশীষ নেহরাকে বেছে নেন।

স্পিনার হিসাবে কুলদীপ যাদব এবং যুজভেন্দ্র চাহাল দুই খেলোয়াড় রয়েছেন। তবে এই দু’জনের মধ্যে একজনই প্লেয়িং ইলেভেনে জায়গা পাবেন এবং অন্যজন দ্বাদশ খেলোয়াড়ের ভূমিকা পালন করবে।

ডেভিড ওয়ার্নার এর সর্বকালের আইপিএল দল: ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), রোহিত শর্মা (ভারত), বিরাট কোহলি (ভারত), সুরেশ রায়না (ভারত), হার্ডিক পান্ডিয়া (ভারত), গ্লেন ম্যাক্সওয়েল (অস্ট্রেলিয়া), মহেন্দ্র সিং ধোনি (ভারত), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), জসপ্রীত বুমরাহ (ভারত), আশীষ নেহরা (ভারত) কুলদীপ যাদব বা যুজবেন্দ্র চাহাল (ভারত)।