লা’স্যময়ী রে’সার থেকে প’র্ন তারকা, অ’তঃপর…

রে’সিং ট্র্যা’কে যে তার সাফল্য ছিল না এমন নয়। তবুও রে’সিং ছেড়ে প’র্ন স্টার হওয়ার সি’দ্ধান্ত নিয়েছিলেন তিনি। অস্ট্রেলিয়ার সু’পারকার ড্রা’ইভার রেনে গ্রে’সির সি’দ্ধান্ত চমকে দিয়েছিল সবাইকে।

নী’লছবির জ’গতে বি’চরণের পর আবারও তার সি’দ্ধান্ত চ’মকে দিল সবাইকে। নী’লছবির জ’গৎ হয়তো তার আর ভালো লাগল না। তাই তিনি আবার স্টি’য়ারিং ধরার সি’দ্ধান্ত নিয়েছেন। রে’সিংয়ে ফিরছেন বলে জানিয়েছেন রে’নে গ্রে’সি।

রে’নে গ্রে’সি জানিয়েছেন, প’র্ন তারকা হওয়ার পর থেকে তিনি সপ্তাহে ১৪ হাজার পা’উন্ড উ’পার্জন করেছেন। তাই এবার উ’পার্জিত টাকা দিয়ে তিনি একটি নিজের রে’সিং টিম তৈরি করবেন।

তবে তিনি এ-ও জানিয়েছেন, রে’সিং ট্র্যা’কে ফে’রাটা স’হজ হবে না। কারণ ক’র্তৃপক্ষ তার এমন সি’দ্ধান্ত মেনে না-ও নিতে পারে। তাই সামনে ক’ঠিন ল’ড়াই’য়ের জন্য তিনি প্র’স্তুত।

১৯৯৮-এর পর থেকে রেনে গ্রে’সি প্রথম ফুল টাইম নারী রে’সার হয়ে ওঠেন। ২০১৭ সালে ফ’র্ম খা’রাপ থাকায় তিনি আ’র্থিক অ’নটনের মধ্যে পড়েন।

তারপর হাজারো চে’ষ্টা করেও সেই অ’নটন মেটাতে পারছিলেন না। তাই তিনি নী’লছবির জ’গতে নাম লেখাতে চান। যদিও রেনে বলেন, তিনি নি’ছক মজার ছলে এবং অ’ভি’জ্ঞতা অ’র্জনের জন্যই এমন সি’দ্ধান্ত নিয়েছিলেন।