রাজধানীর কড়াইলে ছাত্রী-শিক্ষিকার সাথে প্রধান শিক্ষকের অনৈতিক ভিডিও ফাঁস

স্কুলের প্রধান শিক্ষকের সাথে শিক্ষার্থী এবং শিক্ষিকার আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে। শিক্ষার্থী-শিক্ষিকার সঙ্গে আপত্তিকর অবস্থায় থাকা ওই ব্যক্তি হলেন রাজধানীর কড়াইল বস্তির সানরাইজ মডেল স্কুলের প্রধান শিক্ষক এনামুল হাসান নুর নবী।

ভিডিওতে দেখা যায় এনামুল হাসান নুর নবী তার নিজ কক্ষে ছাত্রী-শিক্ষিকার সঙ্গে আপত্তিকর আচরণ করছেন। যা বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে সয়লাব।

এতে ওই স্কুলের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর মাঝে ব্যাপক ক্ষোভ সৃষ্টি হয়েছে । এলাকাবাসীর সূত্রে জানা যায় প্রধান শিক্ষক এনামুল হাসান নুর নবীর এই অনৈতিক কাজগুলো নিয়ে এলাকায় দীর্ঘদিন ধরে মানুষের মাঝে কানাঘুষা চলছিল।

ভিডিও গুলো দেখার পর এলাকাবাসীরা বলেন, তার মতো একজন লোক মহান পেশায় থেকে এ ধরণের আচরণ প্রত্যাশা করি না। একজন প্রধান শিক্ষকের কাছ থেকে এলাকাবাসী এটা প্রত্যাশা করে না।

বিষয়টি সম্পর্কে ভুক্তভোগীরা এতদিন ধরে মুখ খুলতে সাহস পায়নি তবে সাম্প্রতিক সময়ে বিভিন্ন অভিভাবক ও শিক্ষার্থীরা এ বিষয়ে প্রকাশ্যে কথা বলছে এবং এ ধরনের কাজের জন্য শিক্ষক এনামুল হাসান নুর নবীর শাস্তিও অপসারণ দাবি করছে।

তবে শিক্ষক এনামুল হাসান নুর নবীর অদৃশ্য ক্ষমতার ভয়ে ভুক্তভোগীরা বিষয়টি নিয়ে সামনে এসে কথা বলতে খুলতে অপরাগতা প্রকাশ করছে।

বিষয়টি নিয়ে অভিযুক্ত শিক্ষক এনামুল হাসান নুর নবীর সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করলে সে বারবার এড়িয়ে যাওয়ার চেষ্টা করে।